adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যৌথবাহিনীর নির্যাতনে ছাত্রদল নেতার বাবার মৃত্যু

index_71390ডেস্ক রিপোর্ট : ফেনীতে যৌথবাহিনীর নির্যাতনে ছাত্রদল নেতা আরিফুল ইসলামের বৃদ্ধ বাবা মফিজুল ইসলাম (৭২) মারা যাওয়ার অভিযোগ উঠেছে। মঙ্গলবার মঙ্গলবার দিবাগত রাত ১টার সময় এ ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার গভীর রাতে ফেনী জেলা ছাত্রদলের নেতা আরিফুল ইসলামকে ধরার জন্য অভিযান চালায় যৌথ বাহিনী। তাকে না পেয়ে তার বৃদ্ধ পিতা মফিজুল ইসলামকে ধরে নিয়ে যাওয়ার সময় ঘটনাস্থলে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।
এলাকাবাসী জানায়, গত সোমবার রাত্রে দেবীপুর নামক স্থানে ২টি গাড়ীতে অগ্নিসংযোগ করা হয়। ফেনী সদর শর্শদি ইউনিয়ন ফতেহপুর গ্রামে অগ্নি সংযোগের অভিযোগে জেলা ছাত্রদলের নেতা আরিফুল ইসলাম এর বাড়িতে মঙ্গলবার যৌথ বাহিনী হানা দেয়। এসময় আরিফুল ইসলাম বাড়িতে ছিলেন না। তার বয়োবৃদ্ধ পিতা মফিজুল ইসলাম (৭২)  এসময় ঘরে ঘুমিয়ে ছিলেন। যৌথ বাহিনী তাদের দরজা খুলে আরিফুল ইসলামকে খুঁজতে থাকে। তাকে না পেয়ে বয়োবৃদ্ধ পিতাকে টেনে হিঁচড়ে নিয়ে আসতে চায় এসময় হঠাত স্টোক করেন তিনি। এরপর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
জেলা বিএনপির যুগ্ম সম্পাদক প্রফেসর এমএ খালেক জানান, যৌথ বাহিনী তার উপর শারিরীক ও মানসিক নির্যাতন করায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনার জন্য জেলা বিএনপির নেতৃবৃন্দ তীব্র নিন্দা জানিয়েছে।  
এদিকে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব মুর্শেদ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘ঐ লোক দীর্ঘদিন থেকে অসুস্থ ছিল। তাই তার মৃত্যু ঘটে। তার সাথে আমরা কোন খারাপ আচারণ করি নাই।শীর্ষ নিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া