adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বগুড়া চেম্বার ভবনে পেট্রলবোমা হামলা : বেচে গেলেন আ.লীগ সভাপতি

index_71410ডেস্ক রিপোর্ট : বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে দুবৃত্তরা বগুড়া ঝাউতলা এলাকায় চেম্বার অব কমার্স ভবনে পেট্রলবোমা হামলা করেছে। তাদের নিক্ষেপ করা পেট্রল বোমাটি ভবনের গ্লাস ভেঙ্গে ভেতরে প্রবেশ করে এবং চেম্বার ভবন সংলগ্ন কমার্স ব্যাংকের সাইনবোর্ডে আগুন ধরে যায়। এসময় জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন চেম্বার ভবনের একটি কক্ষে বসে নেতাকর্মীদের সাথে আলাপ করছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ১০টার দিকে চেম্বার ভবন লক্ষ্য করে পর পর ২টি পেট্রলবোমা নিক্ষেপ করা হয়। পেট্রলবোমা ২টি ভবনের গ্লাসে আঘাত লেগে ভবন সংলগ্ন কমার্স ব্যাংকের সাইনবোর্ডে আগুন ধরে যায়। এসময় সেখানে আরও ৭-৮টি ককটেলের বিস্ফোরণ ঘটে। পরে স্থানীয় লোকজন এসে দ্রুত আগুন নিভিয়ে ফেলে।
খবর পেয়ে বগুড়ার পুলিশ সুপার মোজাম্মেল হক পিপিএম চেম্বার ভবনে যান। তিনি ঘটনাস্থল পরিদর্শন শেষে জেলা আওয়ামী লীগ সভাপতিকে নিরাপদে বাসায় ফেরার ব্যবস্থা করেন।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাসার চেম্বার ভবনে পেট্রল বোমা নিক্ষেপের সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় চেম্বার ভবনের ভেতরে কোনো ক্ষতি হয়নি এবং কেউ হতাহত হয়নি।
উল্লেখ্য, জেলা আওয়ামী লীগের সভাপতি দলীয় কার্যালয়ে না বসে চেম্বার ভবনে বসেই তার দলীয় কর্মকাণ্ড পরিচালনা করেন বলে অভিযোগ রয়েছে। তিনি দীর্ঘ দিন চেম্বারের সভাপতি ছিলেন। বর্তমানে তার ছেলে চেম্বারের সভাপতির দায়িত্ব পালন করছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া