adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ফাইনালে বৃহস্পতিবার শেখ জামাল- মুক্তিযোদ্ধা মুখোমুখি

Captain jamal-muktiমেহেদী মাসুদ : শিরোপার লড়াইয়ে আগামীকাল বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফেডারেশন কাপ ফুটবলের ফাইনালে মূখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধানমন্ডি ক্লাব এবং মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বিকেল সোয়া পাচটায় খেলাটি শুরু হবার কথা রয়েছে।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ব্যবস্থাপনায় গত ১৬ ফেব্র“য়ারি থেকে ১২টি দল নিয়ে ফেডারেশন কাপ ফুটবলের যাত্রা শুরু হয়। এটি দিয়ে চলতি ফুটবলের মৌসুম শুরু হয়।
গত ১মার্চ অনুষ্ঠিত প্রথম সেমিফাইনালে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের নাসির ও ডার্লিংটনের নৈপুণ্যে ২-১ গোলে শেখ রাসেল ক্রীড়া চক্রকে পরাজিত করে  ফেডারেশন কাপ ফুটবলের ফাইনাল নিশ্চিত করে  এবং ২মার্চ অনুষ্ঠিত দ্বিতীয় সেমিফাইনালে মুক্তিযোদ্ধা সাডেন ডেথে ৪-৩ গোলে মোহামেডানকে পরাজিত করে ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করে।  গতবারও এই দুই দল ফাইনাল খেলেছিল। শিরোপা জয় কয়েছিল শেখ জালাম। তাই এবার ফাইনালে শেখ জামালকে পরাজিত করে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র পারাজয়ের প্রতিশোধ এবং সেই সাথে শিরোপাটি নিজের করে পেতে চায়। এবারও কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলো দেশের জনপ্রীয় দুই দল মোহামেডান এবং আবাহনী।
আজ বুধবার দুপুরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাকক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে দুই ফাইনালিস্ট দলের কোচ এবং অধিনায়ক নিজ নিজ প্রত্যাশা কথা তুলে ধরেন। প্রত্যেকেই আজকের ম্যাচে জয়ের ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছেন। তারা বলেন, প্রত্যাশানুযায়ী খেলতে পারলে জয় আসবেই।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘ফেডারেশন কাপ ২০১৪-১৫’ এর ফাইনালে অংশগ্রহণকারী লেঃ শেখ জামাল ধানমন্ডি ক্লাব লিঃ এর প্রধান প্রশিক্ষক এ কে এম মারুফুল হক, অধিনায়ক নাছির উদ্দিন চৌধুরী ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র এর টিম ম্যানেজার ফিরোজ মাহমুদ হোসেন টিটু, প্রশিক্ষক আবু ইউসুফ, অধিনায়ক জনাব মো. এনামুল হক এবং বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।
ফাইনাল খেলাটি বিটিভি ওয়ার্ল্ড বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম হতে সরাসরি সম্প্রচার এবং বাংলাদেশ বেতার সরাসরি ধারাভাষ্য প্রচার করবে। ফাইনাল খেলার টিকেটের মূল্য ভিআইপি ৫০টাকা এবং গ্যালারী ২০টাকা

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া