adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রি নামিয়ে দিয়ে বাস চালকের গায়ে পেট্রোল ঢেলে আগুন

Busডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জে ভাঙচুরের পর বাস থেকে যাত্রী নামিয়ে চালকের গায়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সন্ধ্যা ৭টায় শহরের কালীরবাজার চারারগোপ এলাকায় এ ঘটনা ঘটে।
অগ্নিদগ্ধ চালকের নাম জাহাঙ্গীর আলম বাবু। স্থানীয়রা তাকে উদ্ধার করে শহরের খানপুর এলাকায় অবস্থিত ৩০০ শয্যা বিশিষ্টা হাসপাতালে পাঠিয়েছে।
বাসের ভেতরে থাকা যাত্রী ডেকোরেটর শ্রমিক ফারুক জানান, তিনি শহরের মেট্রোহল মোড় থেকে নারায়ণগঞ্জ-কানসাট-চাঁপাই এলাকায় চলাচলকারী আলট্রামর্ডান কোম্পানির একটি বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৩৫১৮) বাসে উঠে। বাসটি কালীরবাজার এলাকায় পৌঁছা মাত্র ৬/৭ জন দুর্বৃত্ত বাসটিতে হামলা চালিয়ে ভাঙচুর করে। এ সময় তিনি বাসের জানালা দিয়ে বাইরে বেরিয়ে যায়। পরে দুর্বৃত্তরা বাসের যাত্রীদের নামিয়ে দিয়ে চালকের গায়ে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দেয়।

আশপাশ এলাকার প্রত্যক্ষদর্শী দোকানদাররা জানান, দুর্বৃত্তরা বাসটিতে আচমকা হামলা চালিয়ে ভাঙচুর চালায়। পরে তারা বাসের যাত্রীদের নামিয়ে নিয়ে পর পর ৪টি পেট্রোল বোমার বিস্ফোরণ ঘটায়। এ সময় আশেপাশে আতঙ্ক ছড়িয়ে পড়লে তারা দোকানপাট বন্ধ করে দেয়।
খবর পেয়ে ঘটনাস্থলে আসেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক শাহজালাল। এছাড়াও র‌্যাবের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া