adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মুক্তির পথে একতার থ্রি এক্স

ekta_kapoor_hot_579490_3বিনোদন ডেস্ক : ইংরেজি ‘ক’ অক্ষরটি দিয়েই একসময় শুরু হত একতা কাপুরের সব সিরিয়াল বা সিনেমার নাম। সে সংস্কার থেকে পরবর্তীতে সরে এলেও এবার নতুন এক সংস্কারে পড়েছেন একতা কাপুর। লাকি অক্ষরের term paperservice পরিবর্তে লাকি ডে মানছেন তিনি।
একতা কাপুরের প্রযোজনা সংস্থা বালাজি মোশন পিকচারের ব্যানারে পরিচালক কেন ঘোষ তৈরি করছেন ইয়ুথ সেক্স ইরোটিকা ‘ঢঢঢ’। আর এই সিনেমাটি মুক্তির জন্য ৩ জুলাই দিনটিকেই ধার্য করে রেখেছেন একতা। কেননা ২০০০ সালের এই দিনেই টেলিভিশনে লঞ্চ হয়েছিল একতার ‘কিঁউ কি শাস ভি কাভি বহু থি’ সিরিয়ালটি। সিরিয়ালটির সাফল্য ছিল আকাশছোঁয়া। ছোট পর্দায় সিরিয়ালের মোড় ঘুরিয়ে দিয়েছিল এটি। জানা গেছে, ‘ঢঢঢ’ সিনেমা মুক্তির জন্যও এই লাকি দিনটিকেই মানছেন একতা।
২০০০ সালের ৩ জুলাই ভারতের ছোটপর্দার ইতিহাসে সত্যিই ঐতিহাসিক দিন। এই দিনে একতার সিরিয়াল ছাড়াও লঞ্চ হয়েছিল ‘কৌন বনেগা ক্রোড়পতি’ রিয়েলিটি শো। ওই দিনে যাত্রা শুরু করা দুটো অনুষ্ঠানই তুমুল সাফল্য পেয়েছিল।
তাই আপকামিং সিনেমা ‘ঢঢঢ’ মুক্তির জন্য নিজের ক্যারিয়ার এবং প্রোডাকশন হাউসের লাকি ৩ জুলাই দিনটিতেই এবার বিশ্বাসী একতা।
জানা গেছে, ইয়থ সেক্সের গল্প নির্ভর সিনেমা ‘ঢঢঢ’। মোট পাঁচটি গল্প থাকবে সিনেমাটিতে। জীবনের নানা অনুভূতি নিয়ে নাড়াচাড়া করলেও সবকটি গল্পই বাঁধা থাকবে সেক্স থিমে। সিনেমাটির অভিনেতা অভিনেত্রীর জন্য অডিশনও হয়েছে অভিনব কায়দায়। টুইটারে অ্যাকাউন্ট করে নতুন এবং ইচ্ছুক অভিনেতা অভিনেত্রীদের যোগাযোগ করতে বলা হয়েছে।
শোনা যাচ্ছে, এটি বলিউডের সবচেয়ে বেশি বোল্ড দৃশ্যের সিনেমা হতে যাচ্ছে। ইতিমধ্যে প্রকাশিত হয়েছে সিনেমাটির প্রথম পোস্টার। নাম এবং পোস্টারেই তুমুল আলোচনা চলছে সিনেমাটি নিয়ে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া