adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাবেক ও বর্তমান মেয়র লিটন – বুলবুলের বাড়িতে হামলা পাল্টা হামলা

JESSORE-1425316227ডেস্ক রিপোর্ট : রাজশাহীতে মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের বাড়িতে ককটেল হামলার প্রতিবাদে মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের বাসায় ভাঙচুর চালিয়েছে স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগকর্মীরা। 
সোমবার রাত ৯টার দিকে নগরীর উপশহর ২নং সেক্টর হাউজিং অ্যাস্টেট এলাকায় প্রাক্তন মেয়র লিটনের বাড়ির সামনে দুইটি ককটেল বিস্ফোরণ ঘটায় দুর্বৃত্তরা। তবে এতে কেউ হতাহত হয়নি। এ ঘটনার প্রতিবাদে ওই এলাকাতেই অবস্থিত বুলবুলের বাড়িতে রাত ১০টার দিকে হামলা চালানো হয়। 
তারা মেয়রের ঘরের জানালার কাঁচ ও বাসার ভেতরে থাকা কয়েকটি আসবাবপত্র ভাঙচুর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় মেয়রের মা সামান্য আহত হয়েছেন বলে জানা গেছে। 
প্রত্যক্ষদর্শীরা জানায়, রাত ৯টার দিকে অজ্ঞাত দুই যুবক লিটনের বাড়ি লক্ষ্য করে দুটি ককটেল নিক্ষেপ করে। এ সময় তাদের ছোড়া একটি ককটেল বাড়ির সামনের রাস্তায় এবং অপরটি বাড়ির দোতালার বারান্দার গ্রিলে লেগে বিস্ফোরিত হয়। এলাকাবাসী এগিয়ে আসলে তারা দ্রুত পালিয়ে যায়। বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন জানান, থানা পুলিশের একটি টহলরত টিমসহ তিনি নিজে ঘটনাস্থল (লিটনের বাড়ি) পরিদর্শন করেছেন। এলাকায় আতঙ্ক সৃষ্টির জন্য দুর্বৃত্তরা এ ঘটনা ঘটিয়েছে। জড়িতদের গ্রেফতারে ওই এলাকায় পুলিশি অভিযান চলছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া