adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হাজার কোটি টাকা মেরে সটকে পড়ছে আরডিপি

aaa-300x300ইসমাঈল হুসাইন ইমু : কোটি কোটি টাকার লোভ দেখিয়ে প্রায় অর্ধলাখ মানুষের কয়েক হাজার কোটি টাকা মেরে সরে পড়ার চেষ্টায় ব্যস্ত একটি অর্থলগ্নীকারি প্রতিষ্ঠান। ৪৪ জেলায় এ প্রতিষ্ঠানের ব্রাঞ্চ থাকলেও তা ক্রমেই গুটিয়ে নেয়া হচ্ছে। এতে আমানতকারি অসংখ্য মানুষ তাদের জমাকৃত টাকা ফেরত পাবেন কি না তা নিয়ে সংশয় দেখা দিয়েছে। অন্যদিকে ক্ষোভে ফুঁসে ওঠা এসব মানুষের মধ্যে যারা প্রধান কার্যালয়ের ঠিকানা জানতে পারছেন তারা পাচ্ছেন অল্পকিছু। তবে জমার সিকিভাগও নয় সে টাকার পরিমাণ।
 এ অবস্থায় ভুক্তভোগি মানুষের বিদ্রোহের রোষানল থেকে বাঁচতে প্রতিষ্ঠানের কর্তারা পালিয়ে প্রধান কার্যালয়ে বসিয়েছেন ছাত্রলীগের ক্যাডারদের। আজ ৩২ পুরানা পল্টনস্থ সুলতান আহমেদ প্লাজার ৮তলায় ‘আরডিপি ফাইনান্স এণ্ড ইনভেস্টমেন্ট এম সিএস লি:’ এ গিয়ে এ দৃশ্য লক্ষ করা গেছে।
আজ সকালে একাধিক ভুক্তভোগি মহিলাকে রিসিপসনে গিয়ে সেখানকার দায়িত্বশীলদের সঙ্গে বাকবিতণ্ডায় মিলিত হতে দেখা যায়। কেউ কেউ প্রতিষ্ঠানের সরঞ্জাম নেয়ার পরিকল্পনাও করেন। তবে তাদের মধ্যে অনেকেই এই সামান্য পরিমান জিনিষপত্র না নিয়ে প্রতারক প্রতিষ্ঠানের কর্মকর্তাদের পাকড়াও করতে অপেক্ষায় রয়েছেন। তারা বলছেন, একলাখ টাকা আমানত রাখলে নগদ ৩হাজার টাকা দেয়া হবে বলে প্রতিশ্র“তি দেয়া হয়। কিন্তু তা কেবল মুখে মুখেই। জমাকৃত টাকাই তোলা এখন কঠিন হয়ে দাড়িয়েছে। ক্ষমাতসীন দলের ক্যাডারদের বসিয়ে নিম্ম আয়ের মানুষদের ঠকানোর কৌশলে নেমেছে এরা। আমাদেরসময়

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া