adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনম কাপুর সোয়াইন ফ্লু-তে আক্রান্ত

sonam-kapoor-909x1024বিনোদন ডেস্ক : শুটিংয়ের মধ্যেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী সোনম কাপুর। রক্ত পরীক্ষায় তার সোয়াইন ফ্লু ধরা পড়েছে। ‘প্রেম রতন ধন পায়ো’ ছবির শুটিংয়ের জন্য রাজকোট রয়েছেন ২৮ বছরের বলিউড অভিনেত্রী। হাসপাতালের ডাক্তাররা আগে জানিয়েছিলেন, ইনফ্লুয়েঞ্জার লক্ষণ দেখা গিয়েছে তার শরীরে।
হাসপাতালের মেডিকেল ডিরেক্টর কমল পারিখ বলেছিলেন, তিনি সর্দি-কাশিতে ভুগছিলেন। সামান্য জ্বর ,গলা ব্যাথা হচ্ছিলো। স্লোয়াইন ফ্লু টেস্ট সমেত একগুচ্ছ পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট আসার অপেক্ষা করা হচ্ছে। পরে রিপোর্ট এলে দেখা যায়, তিনি সোয়াইন ফ্লু-তে আক্রান্ত হয়েছেন।
রাজকোটের জেলা আধিকারি মনীষা চন্দ্র জানিয়েছেন, সম্ভবত মুম্বাইয়ে তাঁর ফিজিকাল ট্রেনারের থেকেই সোয়াইন ফ্লু-র জীবাণু সোনমের শরীরে সংক্রামিত হয়েছে। এখানে আসার পর থেকেই সোয়াইন ফ্লুর লক্ষণ দেখা যায় তার মধ্যে।
সোনমের চিকিৎসা করছেন যে চিকিৎসক, সেই ড: চিরাগ মাতরাভাদিয়া জানিয়েছেন, সোনমকে পৃথক কেবিনে আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে। তাঁর মা সুনীতা আজই রাজকোটে এসেছেন। তিনি আগামীকালই সোনমকে মুম্বাইয়ে ফিরিয়ে নিয়ে যেতে পারেন।
হাসপাতালের মেডিকেল ডিরেক্টর কমল পারিখ জানিয়েছিলেন, কয়েকদিন আগে সোনম রাজকোটে আসেন কাশি, সামান্য জ্বর নিয়েই। চিকিতসার জন্য মুম্বাইয়ে ফিরেও গিয়েছিলেন।
সালমান খানসহ ছবির ইউনিটের বাকিরা এক সপ্তাহের বেশি রাজকোট থেকে ৩৬ কিমি দূরে গন্ডালে রয়েছেন। সেখানে গতকালই তাঁদের সঙ্গে যোগ দেন সোনম। গত মাসেও সোনম শ্বাসকষ্টের সংক্রমণের সমস্যা নিয়ে মুম্বাইয়ের এক হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া