adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিব লেনোভো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর

Shakib 01নিজস্ব প্রতিবেদক: বিশ্বের বৃহত্তম কম্পিউটার নির্মাতা এবং স্মার্টফোন ও ট্যাবলেটের জগতে ইমার্জিং ব্র্যান্ড লেনোভো ক্রিকেট বিশ্বের এক নাম্বার অলরাউন্ডার সাকিব আর হাসানকে বাংলাদেশে তাদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত করেছে।
সাকিব সম্প্রতি ক্রিকেটের তিনটি ধারাতেই বিশ্বসেরা হয়েছেন, যিনি এখন তরুণ সমাজের আইকন। এ ঘোষণার মধ্য দিয়ে বিশ্বের এক নাম্বার কম্পিউটার নির্মাতা প্রতিষ্ঠান লেনেভো’র সাথে যুক্ত হলেন সাকিব আল হাসান। লেনেভো’র দুর্দান্ত স্টাইল ও কার্যকারিতার ওপর সাকিবের আস্থা রয়েছে। তার দক্ষতা ও খ্যাতির সাথে লেনেভো’র ব্র্যান্ড ইমেজের সমন্বয় অনন্য।
লেনেভো ভারতের ডিরেক্টর-মার্কেটিং ভাষ্কর চৌধুরী বলেন, সাকিব সারা বিশ্বের ক্রিকেটপ্রেমীদের কাছে জনপ্রিয়। দিন দিন তার জনপ্রিয়তা আরো বাড়ছে। তিনি বাংলাদেশের তরুণ প্রজšে§র প্রতিনিধি, যারা বেড়ে উঠছে বিশ্ব সেরা প্রযুক্তি ও প্রযুক্তি-পণ্যকে সঙ্গী করে।
তিনি বলেন, সাকিবের সাথে যুক্ত হওয়ায় বাংলাদেশের তরুণ ক্রেতাদের কাছে লেনেভো ব্র্যান্ডের গ্রহণযোগ্যতা ও জনপ্রিয়তা আগের চেয়ে বাড়বে। দক্ষিণ এশিয়ার মধ্যে প্রযুক্তি পণ্যের অন্যতম বাজার বাংলাদেশ এবং লেনেভো’র কিছু পণ্যের জন্য যথেষ্ট উপযোগী।
সাকিব আল হাসান বলেন, বৈশ্বিক প্রযুক্তি-নির্ভর কোম্পানি লেনোভোর সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। লেনেভো পিসি, ট্যাবলেট ও স্মার্টফোনের জগতে অল রাউন্ডার। তাই তাদের সাথে আমার যুক্ত হওয়াটা অর্থপূর্ণ।
তিনি বলেন, আমি বিশ্বাস করি, আমাদের দেশের তরুণরা সুযোগ পেলে আরো সামনে এগিয়ে যেতে পারবে। প্রযুক্তির মাধ্যমেই তারুণ্যের ক্ষমতায়ন এবং বিশ্বের সাথে সেতুবন্ধন তৈরির সুযোগ রয়েছে। লেনেভো বিশ্বমানের পণ্য তৈরিতে প্রতিশ্র“তিবদ্ধ এবং প্রযুক্তির সহজলভ্যতা নিশ্চিত করায় তরুণরা সে সুযোগ সহজ হয়েছে।  লেনোভো (এইচকেএসই: ৯৯২) (এডিআর: এলএনভিজিওয়াই) ৩৯ বিলিয়ন মার্কিন ডলারের একটি কোম্পানি যা ব্যক্তিগত, বাণিজ্যিক ও উদ্যোক্তাদের উপযোগী উদ্ভাবনী প্রযুক্তি-পণ্য বাজারে এনেছে। আমাদের উচ্চ-মানসম্পন্ন, নিরাপদ পণ্য ও সেবার মধ্যে রয়েছে- পিসি, ওয়ার্কস্টেশন, সার্ভার, স্টোরেজ, স্মার্ট টিভি, স্মার্ট ফোন, ট্যাবলেট ও অ্যাপস।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া