adv
৮ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫৩ কর্মকর্তাকে হত্যার হুমকি

IU1ডেস্ক রিপোর্ট : কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫৩ কর্মকর্তা-কর্মচারীকে হত্যা করার হুমকি দেয়া হয়েছে। উপ-উপাচার্যের একান্ত সহকারী আব্দুল হান্নানের মোবাইলে এসএমএস পাঠিয়ে হুমকি দেয়া হয়েছে।
গত বৃহস্পতিবার রাতে অজ্ঞাত নম্বর থেকে এসএমএস পাঠিয়ে এ হুমকি দেয়া হয়। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের আব্দুল হান্নান শনিবার বিকেলে ইবি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। এ ব্যাপারে আব্দুল হান্নান জানান, গত বৃহস্পতিবার রাত ৯টা ১৯ মিনিটে তার মোবাইলে ০১৭৬৬২৭২৯২০ নম্বর থেকে একটি এসএমএস আসে। এসএমএস এ উল্লেখ করা হয়, তিনিসহ ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫৩ জন কর্মকর্তা ও কর্মচারীর নামের তালিকা তৈরি করা হয়েছে। তাদের আগামী ২৮ ফেব্র“য়ারি থেকে ১০ মার্চের মধ্যে পেট্রোলবোমার আগুনে ঝলসে হত্যা করা হবে। তবে এসএমএস এ তার নাম উল্লেখ করা হলেও বাকী ৫২ জনের নাম উল্লেখ করা হয়নি। এ ব্যাপারে শনিবার ইবি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন তিনি।

ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, মো. আব্দুল হান্নানের মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেয়ায় তিনি ইবি থানায় সাধারণ ডায়েরি করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীদের গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড.শাহিনুর রহমান জানান, বিষয়টি তাকে জানানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করে ব্যবস্থা নেবে তাদের বিরুদ্ধে ইবি প্রশাসন।
এ ঘটনায় আমরা মুক্তিযোদ্ধার সন্তান সংগঠনের ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার উপদেষ্টা গিয়াস উদ্দিন ও সংগঠনের আহ্বায়ক হাফিজুর রহমান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া