adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তাল রাতের রাজধানী – ৭ গাড়িতে আগুন-ভাঙচুর, ককটেল বিস্ফোরণ

bus-agun_thereport24.comনিজস্ব প্রতিবেদক : রাজধানীতে পৃথক স্থানে ৭টি গাড়িতে আগুন, একটি গাড়িতে ভাঙচুর ও ৭টি ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। শনিবার রাত পৌনে ৭টার দিকে মৌচাক, যাত্রাবাড়ী ও কমলাপুর এলাকায় এ সব ঘটনা ঘটে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ও প্রত্যক্ষদর্শীরা দ্য রিপোর্টকে এ সব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী গণমাধ্যমকর্মী আমান উল্লাহ জানান, মৌচাকে দেশ টিভির কার্যালয়ের সামনে সন্ধ্যা পৌনে ৭টার দিকে ওই প্রতিষ্ঠানের একটি গাড়ি ও দুটি প্রাইভেটকারে আগুন দেয় দুর্বৃত্তরা। এ সময় তারা ৬ নম্বর রুটের আরও একটি বাসে আগুন দেওয়ার চেষ্টা করে।
এদিকে যাত্রাবাড়ীর কলাপট্টি এলাকায় শনিবার রাত পৌনে ৭টার দিকে একটি যাত্রীবাহী পরিবহন ও দুটি কাভার্ড ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা। একই সময় কমলাপুরে দুর্বৃত্তরা ৭টি ককটেল বিস্ফোরণ ঘটিয়ে বাহন পরিবহনের একটি যাত্রীবাহী বাসে ভাঙচুর চালায়। প্রত্যক্ষদর্শী গণমাধ্যমকর্মী শাহদাত এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস সদর দফতরের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন বলেন, ৬টি গাড়িতে আগুনের খবর পেয়ে সংশ্লিষ্ট এলাকায় স্টেশন থেকে ফায়ার সার্ভিসের ইউনিট পাঠিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ সব ঘটনায় কোনো হতাহতের খবর জানা যায়নি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া