adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইনজীবী সমিতির নির্বাচনে আ.লীগ প্রার্থী ঘোষণা করলেন শেখ হাসিনা

supremcourt-barনিজস্ব প্রতিবেদক : সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগ সমর্থিত আইনজীবীদের সাদা প্যানেলের  প্রার্থী ঘোষণা করা হয়েছে।
গতকাল মঙ্গলবার রাতে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সভাপতি পদে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন ও সাধারণ সম্পাদক পদে দলের কার্যনির্বাহী কমিটির সদস্য মমতাজ উদ্দিন মেহেদীর নাম ঘোষণা করেন।
আওয়ামী লীগ সমর্থিত শতাধিক আইনজীবী মঙ্গলবার রাতে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে গেলে তিনি এ দুই পদে প্রার্থী ঘোষণা করেন। আওয়ামী লীগ সমর্থিত একাধিক আইনজীবী বাংলামেইলকে এ তথ্য নিশ্চিত করেছেন।
প্রসঙ্গত, গত ১২ ফেব্রয়ারি আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির বৈঠকে সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছিল এবার সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের প্রার্থী শেখ হাসিনা ঘোষণা করবেন। সিদ্ধান্ত অনুযায়ী গতকাল আইনজীবীরা তার সঙ্গে দেখা করতে গেলে এ দুই পদে তিনি প্রার্থী ঘোষণা করেন।
নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের কারণে বরাবরই বিএনপির সমর্থিত প্রার্থীদের কাছে এ নির্বাচনে পরাজিত হয়ে আসছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা। এ কারণে এবার নিজেদের মধ্যকার কোন্দল মেটাতেই শেখ হাসিনা নিজেই প্রার্থী ঠিক করে দিলেন। উল্লেখ্য, আজ বুধবার সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। নির্বাচন হবে আগামী ১৫ ও ১৬ মার্চ।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া