adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ঢাকা ও চট্টগ্রামে পুঁজিবাজারে ঊর্ধ্বমুখী – লেনদেন বেড়েছে

news_img (7)নিজস্ব প্রতিবেদক : ঢাকা ও চট্টগ্রাম পুঁজিবাজারে ঊর্ধ্বমুখী প্রবণতা বিরাজ করছে। এদিন টাকার অঙ্কে লেনদেনও আগের দিনের চেয়ে বেশি লক্ষ্য করা গেছে। সোমবার সকাল সাড়ে ১১টায় ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ওয়েব সাইটে দেখা গেছে, আগের দিনের চেয়ে ২৫ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৪৮২৭ পয়েন্টে।
এ সময় লেনদেন হওয়া ২৫৪টি কোম্পানি ও মিউচুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ১৪০টির, কমেছে ৬৬টির আর অপরিবর্তিত রয়েছে ৪৮টির। লেনদেন হয়েছে ৭৫ কোটি ৫০ লক্ষ ১৪ হাজার টাকার শেয়ার ও মিউচুয়াল ফান্ডের ইউনিট।
সকাল সাড়ে ১১টায় ডিএসইতে সবচেয়ে বেশি শেয়ার লেনদেন হয়েছে ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক (ইউসিবিএল)। এ সময়ে এ কোম্পানির ১৭ লক্ষ ৩৬ হাজার ৮৬৬টি শেয়ার ৫ কোটি ৫০ লক্ষ ৪৪ হাজার টাকায় লেনদেন হয়েছে।
গতকাল রোববার ডিএসইর অবস্থান করে ৪৮০২ পয়েন্টে। ওই দিন লেনদেন হয় ২৪৫ কোটি ৩৮ লক্ষ টাকার শেয়ার ও মিউচুয়াল ফান্ডের ইউনিট। অপর পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) সাধারণ মূল্যসূচক সকাল সাড়ে ১১টায় ৩২ পয়েন্ট বেড়ে অবস্থান করছে ৮৯৬৩ পয়েন্টে। এ সময়ে লেনদেন হওয়া ১৩৭টি কোম্পানি ও মিউচুয়াল ফান্ডের মধ্যে দর বেড়েছে ৭২টির, কমেছে ৩৫টির ও দর অপরিবর্তিত রয়েছে ৩০টির। লেনদেন হয়েছে ৫ কোটি ৫২ লক্ষ ৬১ হাজার টাকার শেয়ার ও মিউচুয়াল ফান্ডের ইউনিট।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া