adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

২০ বাড়িতে আগুন – অর্ধশত ককটেল বিস্ফোরণ

fire-আগুনডেস্ক রিপোর্ট : মাদারিপুরের সদর উপজেলায় আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এতে অর্ধশতাধিক ককটেল বিস্ফোরণ করা হয়। আগুন দেয়া হয় অন্তত ২০টি বাড়িঘরে।
শনিবার দুপুরে উপজেলার লক্ষ্মীগঞ্জ গ্রামে খবির খান ও মন্নান লস্করের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে জড়িত সন্দেহে— ১৬ জনকে আটক করেছে সদর থানা পুলিশ। স্থানীয় সূত্র জানায়, সংঘর্ষে দুই নারীসহ আহত হয়েছেন কমপক্ষে ১২জন। এসময় ২০টি বাড়িঘরে অগ্নিসংযোগ করা হয়। এতে পুড়ে যায় ঘর ও আসবাবপত্র। এলাকায় আতঙ্ক সৃষ্টি করতে উভয় পক্ষই কমপক্ষে অর্ধশত ককটেলের বিস্ফোরণ ঘটায়।
আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে, তানভীর হাওলাদার (২৭), সাহেব আলী (২৮), আশরাফ সরদার (৩০), জাকির মোল্লা (৩৫), ফাতেমা আক্তার (২১), মজিবুল সরদার (৫৫), ফেরদৌসি বেগম (৫৫), শোরশেদ সরদার (৩২), ইকবাল দপ্তরী (১৮) নাম জানা  গেছে।
এদের মধ্যে ৪ জনের আশঙ্কাজনক হওয়ায় তাদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। মাদারীপুরের সহকারী পুলিশ সুপার আবু বকর সিদ্দিক জানান, আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত। সন্ধ্যা পর্যন্ত সন্দেহভাজন ১৬ জনকে আটক করেছে পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া