adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রদর্শিত হলো ডিডিএলজের শেষ শো

ddlj-1424380223বিনোদন ডেস্ক : শাহরুখ-কাজলের অমর ছবি দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে (ডিডিএলজে) মুক্তি পেয়েছিল ১৯৯৫ সালে। তারপর কেটে গেছে ২০ বছর। এই দুই দশকে বদলে গেছে প্রায় সবকিছুই। তবে মুম্বাইয়ের একটি সিনেমা হলে একটি জিনিস ছিল অপরিবর্তিত।
মুম্বাইয়ের মারাঠা মন্দির থিয়েটারের পর্দায় ২০ বছর ধরে রাজ করে গেছে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে। রাজ-সিমরন সাগা। তবে টানা ১০০৯ সপ্তাহ ধরে চলার পর অবশেষে বৃহস্পতিবার মারাঠা মন্দিরকে বিদায় জানাল এই কালজয়ী ছবিটি। এর আগেই যশরাজ ফিল্মসের তরফে ঘোষণা করা হয়েছিল, ১৯ ফেব্রুয়ারি, ২০১৫ বৃহস্পতিবার  থিয়েটারে চালানো হবে ডিডিএলজে ছবির শেষ শো।
গত বছর অক্টোবর মাসে মারাঠা মন্দির থিয়েটারের কর্ণধার মনোজ দেশাই জানান, তখনও সপ্তাহান্তে হাউজফুল থাকত ডিডিএলজে শো। সপ্তাহের বাকি দিনগুলোয় ভর্তি থাকত ৫০ শতাংশ আসন। কিন্তু, ডিসেম্বর মাসে ছবি ১০০০ সপ্তাহ পূর্ণ করার পরই মারাঠা মন্দির কর্তৃপক্ষ যাশরাজ ফিল্মসকে ছবির শো-এর সময় পরিবর্তনের অনুরোধ জানায়। সকাল সাড়ে ১১টার বদলে দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গের শো সকাল সোয়া ৯টায় রাখার আবেদন করা হয়। মাত্র তিনটি নিয়মিত স্লটে এতগুলো নতুন মুক্তি পাওয়া ছবি রাখতে বেশ অসুবিধায় পড়েছিল মারাঠা মন্দির থিয়েটার কর্তৃপক্ষ।
 নতুন সময়ে ১৩ ফেব্রুয়ারি থেকে সকাল সাড়ে ৯টা চলতে থাকে ডিডিএলজে শো। যতদিন দর্শক আসে, ততদিন শো চালিয়ে নিয়ে যেতে কোনো আপত্তি ছিল না থিয়েটার কর্তৃপক্ষের। কিন্তু, সকালে নতুন সময়ে বাড়তি শো যোগ হওয়ায় কর্মীদের বেশিক্ষণ কাজ করতে হচ্ছিল। তাই অবশেষে দুই পক্ষের সিদ্ধান্তে বৃহস্পতিবার থেকে মারাঠা মন্দির থিয়েটারকে বিদায় জানাল দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে। বৃহস্পতিবার সকাল সোয়া ৯টা শেষবারের জন্য পর্দায় প্রদর্শিত হলো দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া