adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় পণ্যবাহী ২ ট্রাকে পেট্রোল বোমা – দগ্ধ ৪

petrol--1424110015ডেস্ক রিপোর্ট : বগুড়ায় পণ্যবাহী দুটি ট্রাকে পেট্রোল বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এতে দগ্ধ হয়েছেন চারজন। সোমবার বিকেলে সদরের মহাস্থানগড় ও রাতে শাজাহানপুর উপজেলার বেতগাড়ি এলাকায় পৃথক ওই হামলার ঘটনা ঘটে।
দগ্ধ ব্যক্তিদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে সকালে বগুড়া শহরের ঠনঠনিয়া কোচ টার্মিনাল এলাকায় ককটেল ফাটিয়ে ঢাকা থেকে ছেড়ে আসা বাবলু পরিবহণের একটি কোচে পেট্রোল বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। এতে কেউ হতাহত হয়নি।
পুলিশ জানায়, কয়লা বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ১৬-৯৬৪৪) সীমান্ত এলাকা হিলি থেকে পাবনা জেলার উদ্দেশে রওনা দেয়। সোমবার রাত সাড়ে ৮টার দিকে শাহাজানপুর উপজেলার ফটকি ব্রিজ এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে পৌঁছালে ট্রাকটিতে পেট্রোল বোমা ছুড়ে দুর্বৃত্তরা। এতে পাবনা জেলার সাথিয়া উপজেলার গোলাপপুর গ্রামের নাজিম উদ্দিনের ছেলে চালক আব্দুল কাদের (৩৮) ও একই জেলা-উপজেলার দাড়িমপুর গ্রামের রতন কাজীর ছেলে হেলপার লিটন কাজী (২৬) দগ্ধ হন।
ঘটনা সত্যতা নিশ্চিত করে শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান জানান, দগ্ধ ব্যক্তিদের শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
অন্যদিকে, সদরের মহাস্থানগড় এলাকার কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, নাশকতার মামলায় গ্রেফতার হওয়া একজনকে পরিবহণ শ্রমিক দাবি করে মহাস্থান বন্দরের মোটর শ্রমিক ইউনিয়নের সদস্যরা সোমবার বিকেলে মহাস্থান হল-বন্দর এলাকায় মহাসড়ক অবরোধ করেন।
এ সময় মহাসড়কের আটকে পড়া মাছবাহী একটি ট্রাকে পেট্রলবোমা ছোড়ে দুর্বৃত্তরা। এতে ট্রাকে আগুন ধরে গেলে ট্রাকের চালক ওবায়দুর রহমান ও তার সহকারী মঞ্জু মিয়া দগ্ধ হন। তাদেরও শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভান। 
 
বগুড়ার সদর থানার পরিদর্শক (তদন্ত) নুর-এ-আলম সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া