adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নকল সরবরাহ করায় ঝাটিবুনিয়া স্কুলের শিক্ষক জেল হাজতে

Ramgonj-Pic-SSC-Exaডেস্ক রিপোর্ট : এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ করায় দুই কক্ষ পরিদর্শককে আটক করা হয়েছে। এর মধ্যে একজন পালিয়ে গেছেন। অপরজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
শনিবার পটুয়াখালীর মির্জাগঞ্জে কাঁঠালতলী মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত ছাত্রকে বহিষ্কার করা হয়। থানায় দায়ের করা নিয়মিত মামলায় দুই শিক্ষককে আসামি করা হয়েছে।
আটক শিক্ষক হলেন- ঝাটিবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের হাবিবুর রহমান ও পলাতক শিক্ষক সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের দেবাশীষ রায়। একই সময়ে অনুমতি না নিয়ে কেন্দ্রে প্রবেশ করায় এক সাংবাদিককে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়।
মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তৌফিকুল ইসলাম জানান, কাঠালতলি মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের একটি কক্ষে কক্ষ পরিদর্শক হাবিববুর রহমান ও দেবাশীষ রায় ছাত্রদের নকল সরবরাহ করছিলেন। এ সময় মির্জাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তাদের হাতে নাতে ধরে ফেলেন। তবে শিক্ষা অফিসারের কাছ থেকে শিক্ষক দেবাশীষ রায় পালিয়ে যান।
ইউএনও জানান, অভিযুক্ত শিক্ষক হাবিবুর রহমানকে মির্জাগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। তার বিরুদ্ধে নিয়মিত মামলও দায়ের করা হয়েছে। একই সঙ্গে আসামি করা হয়েছে পলাতক শিক্ষককে। এছাড়া পরীক্ষা কেন্দ্রের অভিযুক্ত ছাত্র মো. জাহিদুল ইসলামকে বহিষ্কার করা হয়েছে।
অপরদিকে, কর্তৃপক্ষের অনুমতি না নিয়ে কেন্দ্রে প্রবেশের দায়ে দৈনিক বজ্রশক্তির সাংবাদিক কামরুল ইসলামকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে তাকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। অনাদায়ে সাতদিনের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। তবে জরিমানা দিয়ে মুক্তি পান সাংবাদিক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া