adv
৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ১৯শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মামলা দিয়ে আদালতে পাঠানো হলো ঝাটিবুনিয়া স্কুলের শিক্ষককে

Ramgonj-Pic-SSC-Exa-300x169মির্জাগঞ্জ প্রতিনিধি : এসএসসি পরীক্ষা কেন্দ্রে নকল সরবরাহ করায় দুই কক্ষ পরিদর্শককে আটক করা হয়েছে। এর মধ্যে একজন পালিয়ে গেছেন। অপরজনকে পুলিশ গ্রেতার করে। 
শনিবার পটুয়াখালীর মির্জাগঞ্জে কাঁঠালতলী মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে। পরে অভিযুক্ত ছাত্রকে বহিষ্কার করা হয়। আটক শিক্ষক হলেন- ঝাটিবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের হাবিবুর রহমান ও পলাতক শিক্ষক সোনার বাংলা মাধ্যমিক বিদ্যালয়ের দেবাশীষ রায়। 
মির্জাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তৌফিকুল ইসলাম জানান, কাঠালতলি মাধ্যমিক পরীক্ষা কেন্দ্রের একটি কক্ষে কক্ষ পরিদর্শক হাবিববুর রহমান ও দেবাশীষ রায় ছাত্রদের নকল সরবরাহ করছিলেন। এ সময় মির্জাগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার তাদের হাতে নাতে ধরে ফেলেন। তবে শিক্ষা অফিসারের কাছ থেকে শিক্ষক দেবাশীষ রায় পালিয়ে যান।
অভিযুক্ত শিক্ষক হাবিবুর রহমানকে মির্জাগঞ্জ থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। শনিবার সারা রাত থানার হাজতের ছিলেন এই শিক্ষক । আজ রোববার সকাল ১১টায় তার বিরুদ্ধে পাবলিক এক্সামিন অ্যাক্ট এর ৯ ধারায় মামলা হয়। (মামলা নং ১৯) পরে শিক্ষক হাবিবুর রহমানকে পটুয়াখালী আদালতে পাঠানো হয় বলে জানান মির্জাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান। অপর পলাতক আসামি শিক্ষক দিবাশীষ রায়ের বিরুদ্ধেও একই ধারায় মামলা হয়। 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া