adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

জাতীয় সনদ রচনার দাবি বিএনপির

bzpx5vgeনিজস্ব প্রতিবেদক : নির্দলীয় সরকারের অধীনে অংশগ্রহণমূলক ও গ্রহণযোগ্য নির্বাচনের লক্ষ্যে জাতীয় ঐক্যমত, জাতীয় সংলাপ ও জাতীয় সনদ রচনার যেকোনো উদ্যোগকে স্বাগত জানাবে বিএনপি।
রোববার দুপুরে দলের যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমেদ স্বাক্ষরিত বিবৃতিতে এ কথা বলা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে, মুক্তিযুদ্ধের চেতনার মূল ভিত্তি সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচারের ওপর ভিত্তি করে জনগণের অভিপ্রায়ের অভিব্যক্তিকে চূড়ান্ত রূপদানের লক্ষ্যে জাতীয় সনদ রচনা ও প্রয়োজনে সংবিধান পুনঃলিখন বর্তমান সময়ের দাবি।
পোশাক শিল্প মালিকদের অনশনে ব্যবসায়ী নেতাদের সঙ্গে একাত্মতা প্রকাশ করে বলা হয়েছে, সরকারকে পানি, গ্যাস ও বিদ্যুৎ বিল এবং ট্যাক্স দেয়া বন্ধ করে দেয়ার হুঁশিয়রিকে বিএনপি স্বাগত জানায়। অগণতান্ত্রিক অবৈধ সরকারকে রাজস্ব প্রদানের বৈধতা থাকতে পারে না। বিজিএমইএর অনশন কর্মসূচিতে সরকারিগোষ্ঠীর মদদে বোমা হামলা হয়েছে বলে দাবি করেছে বিএনপি। এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে তারা।

সালাহ উদ্দিন বলেছেন, ‘আওয়ামী দুঃশাসন ও একনায়কতন্ত্রের বন্দিশিবির থেকে দেশ ও জাতিকে রক্ষার এই গণআন্দোলনের বিজয় অর্জিত না হওয়া পর্যন্ত গণতন্ত্র মুক্তির চলমান সংগ্রাম অব্যাহত থাকবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া