adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপি নেতা পিকেটারকে ধরিয়ে দিলেন যুবলীগ ও ছাত্রলীগের হাতে

21f859ddaf21fe7c68b69936b962e843ডেস্ক রিপোর্ট : পিকেটিংয়ের অপরাধে আবু তাহের সুজন নামে এক ছাত্রদল কর্মীকে ছাত্রলীগ-যুবলীগের হাতে তুলে দিয়েছে জেলা বিএনপির নেতা মানোয়ার হোসেন দুলাল। পরে তারা মারধর করে পুলিশের হাতে সোপর্দ করেছে।
বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহরের সেন্ট্রাল হাইস্কুলের সামনে এ ঘটনা ঘটে। অবশ্য পুলিশ ও ছাত্রলীগ-যুবলীগ বিষয়টি অস্বীকার করেছে।
শহর যুবদলের সমন্বয়কারী আমজাদ হোসেন জানান, রাত সাড়ে ৭টার দিকে ফেনী শহরের সেন্ট্রাল হাইস্কুলের সামনে (দুলালের বাড়ির দরজা) পিকেটিং করছিলেন ছাত্রদলকর্মী আবু তাহের সুজনসহ বেশ কয়েকজন কর্মী। এ সময় জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক মনোয়ার হোসেন দুলালের বাড়ির সামনে দিয়ে সুজন যাওয়ার সময় তাকে ধরে ছাত্রলীগ-যুবলীগের হাতে তুলে দেন দুলাল। এ সময় ছাত্রলীগ-যুবলীগ কর্মীরা তার গলায় রশি লাগিয়ে তাকে বেদড়ক মারধর করে পুলিশে সোপর্দ করেন।

তিনি আরো জানান, বিষয়টি জেলা যুবদলের সভাপতিসহ ঊর্ধ্বতন নেতাদের জানানো হয়েছে। সুজন জেলা যুবদলের সভাপতি গাজী হাবিব উল্যাহ মানিকের সমর্থক।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন রিন্টু জানান, ছাত্রদল কর্মী সুজনকে যুবলীগ নেতা রামিমসহ ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা আটক করে পুলিশে সোপর্দ করেছে। তিনি শহরে সিএনজিতে আগুন দেয়ার ঘটনার সঙ্গে জড়িত। তাকে বেদড়ক মারধর করেনি তবে হালকা চড়-থাপ্পড় দিয়েছে।
জেলা যুবলীগের আহ্বায়ক সুশেন চন্দ্র শীল জানান, সুজন নামে একজনকে যুবলীগ কর্মীরা ধরে পুলিশে দিয়েছে। তবে এর আগে কে ধরছে তা আমার জানা নেই। ফেনী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জিয়াউল হক জানান, ছাত্রদল কর্মী টোকাই সুজনকে স্থানীয় লোকজন পুলিশে ধরিয়ে দিয়েছে। বিএনপি নেতা মনোয়ারের হোসেন দুলালের বিষয়টি তার জানা নাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া