adv
১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ | ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

দুই নেত্রীর সংলাপের দাবিতে অনশনে বসছেন বি চৌধুরী

akm-1423741211নিজস্ব প্রতিবেদক : চলমান রাজনৈতিক সংকট নিরসনে দুই নেত্রীকে সংলাপে বসানোর দাবিতে এবার প্রতীকী গণ-অনশনে বসছেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও দেশের সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী।
 শনিবার বেলা ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত দলের কুড়িল বিশ্বরোডের কেন্দ্রীয় কার্যালয়ে এ কর্মসূচি পালিত হবে। এর আগে সংলাপের দাবিতে অনশনে বসেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী। অধ্যাপক বদরুদ্দোজা চৌধুরী গত ২৫ জানুয়ারি এক সংবাদ সম্মেলনে দেশের চলমান সংকট নিরসনে দুই নেত্রীকে সাত দিনের মধ্যে আলোচনায় বসার আহ্বান জানান। অন্যথায় তিনি সাধারণ মানুষ, ছাত্র-শিক্ষক ও কৃষক-শ্রমিকদের নিয়ে গণ-অনশনে বসবেন বলে ঘোষণা দেন।
বি চৌধুরী গত ২ ফেব্র“য়ারি এক বিবৃতিতে দুই নেত্রীকে আবারও আলোচনায় বসার তাগিদ দেন। কিন্তু দুই নেত্রী আলোচনায় না বসায় প্রাক্তন এই রাষ্ট্রপতি তার প্রস্তাবিত গণ-অনশন কর্মসূচিতে অংশ নেওয়ার জন্য দেশপ্রেমিক রাজনৈতিক দল ও সামাজিক সংগঠনের প্রতি আহ্বান জানান।
দলীয় সূত্র জানায়, বিভিন্ন রাজনৈতিক দল এবং সামাজিক সংগঠনের নেতারা বি চৌধুরীর প্রস্তাবিত প্রতীকী গণ-অনশনে অংশ নেওয়ার আগ্রহ প্রকাশ করায় সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে ১৪ ফেব্র“য়ারি শনিবার এই কর্মসূচি পালনের সিদ্ধান্ত নেওয়া হয়। প্রতীকী গণ-অনশনে বিকল্পধারার প্রেসিডেন্ট বি চৌধুরী এবং মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নানসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিরা অংশ নেবেন।  

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া