adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘এগিয়ে চলো বাংলাদেশ’সুরের মুর্ছনায় টাইগারদের জন্য শুভ কামনা

PAPONমেহেদি মাসুদ : ‘এগিয়ে চলো বাংলাদেশ’ এই থিম নিয়ে সুরের মুর্ছনায়  বিশ্বকাপকে  বরণ করে নেবে বাংলাদেশ।  বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে তিন দিনব্যাপী কনসার্টের আয়োজন করেছে দেশীয় ক্রিকেটের শাসক সংস্থা বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।  আজ মঙ্গলবার  মিরপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মলনের মাধ্যমে  কর্নসাট আয়োজনের খুঁটিনাটি তুলে ধরেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।
ইউসিবি ব্যাংকের পৃষ্ঠপোষকতায়  তিনব্যাপী এই কর্নসাটটি  আগামীকাল বুধবার  শেখ আবু নাসের স্টেডিয়ামে শুরু হবে। এরইমধ্যে খুলনায় সমস্ত আয়োজন সম্পন্ন করেছে আয়োজকরা। খুলনায় টিকিটের মূল্য ধরা হয়েছে যথাক্রমে ১০০ টাকা, ৩০০ টাকা এবং এবং ৫০০ টাকা।  কর্নসাটের খুলনা পর্বে অংশ নেবেন মাইলস, নেমিসিস ও শুভ এন্ড ফ্রেন্ডস।
১২ ফেব্র“য়ারি চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে কর্নসাটের দ্বিতীয় পর্বে অংশ নেবে এলআরবি, ওয়ারফেজ এবং তীরন্দাজ। চট্টগ্রামের ইউসিবি ব্যাংকের  দামপাড়া শাখায় পাওয়া যাবে টিকিট। এছাড়া কর্নসাটের দিন অস্থায়ী বুথেও পাওয়া যাবে টিকিট। ১৩ ফেব্র“য়ারি শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় ও শেষ কনসার্টটি অনুষ্ঠিত হবে। ঢাকায় টিকিটের মূল্য ধরা হয়েছে ১০০, ৫০০ ও ১০০০ টাকা। বেলা সাড়ে ৩টার দিকে কনসার্টটি শুরু হবে। দর্শকদের জন্য গেইট উš§ুক্ত করে দেওয়া হবে বেলা দেড়টার দিকে। ঢাকায় ইউসিবি ব্রাঞ্চের দুটি শাখায় টিকিট পাওয়া যাবে। শাখা দুটি হল বসুন্ধরা ও ধানমন্ডি শাখা। গান পরিবেশন করবেন বাপ্পা এন্ড ফ্রেন্ডস, ওয়ারফেজ, মাইলস, এলআরবি ও মমতাজ। ঢাকায়ও কনসার্টের দিন অস্থায়ী বুথে টিকিট পাওয়া যাবে।
বিসিবি ২০১৫ বিশ্বকাপে টাইগারদের শুভকামনা জানাতে গণস্বাক্ষর কর্মসূচিও আয়োজন করেছে। এরই মধ্যে ৬৪টি জেলায় গণস্বাক্ষর কর্মসূচী চালু হয়েছে। ঢাকায় মঙ্গলবার থেকে নাজমুল হাসান পাপন নিজে উপস্থিত থেকে এই কার্যক্রমের শুভ উদ্ধোধন করেন। ২০১৫ বিশ্বকাপের জন্য বিসিবি ইতোমধ্যেই একটি থিম সং তৈরি করেছে। যেটির লেখা ও সুর করেছেন জনপ্রিয় ব্যান্ডশিল্পী বাপ্পা মজুমদার।
সংবাদ সম্মেলনে নাজমুল হাসান পাপন জানান, বাংলাদেশ দলকে শুভ কামনা জানানোর জন্যে এই আয়োজন। ‘বিশ্বকাপ নিয়ে আমাদের অনেক পরিকল্পনা ছিল। কিন্তু রাজনৈতিক পরিস্থিতি বিবেচনা করে ছোট করে কিছু পরিকল্পনা করেছি। দল হারুক কিংবা জিতুক সেটা বড় কথা নয়। দলকে সাপোর্ট করার প্রয়াসে ক্রিকেট ভক্তদের মধ্যে একটা হাইপ (উš§াদনা) তোলার চেষ্টা করবো এই কনসার্টের মাধ্যমে।’

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া