adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সনদ বাতিল হলো সরকারি কর্মকর্তাসহ ২৬ ভুয়া মুক্তিযোদ্ধার

3uht3mi2-e1410436183894নিজস্ব প্রতিবেদক : মুক্তিযোদ্ধা মন্ত্রণালয় সরকারি কর্মকর্তা ও কর্মচারীসহ ২৬ ভুয়া মুক্তিযোদ্ধার সনদ এবং গেজেট বাতিল করেছে। জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) সুপারিশে এ আদেশ জারি কার হয়।
২৬ ভুয়া মুক্তিযোদ্ধার মধ্যে রয়েছেন শিক্ষক, প্রকৌশলী, ব্যাংক কর্মকর্তা, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক, কাস্টমস কর্মকর্তা, হিসাবরক্ষণ কর্মকর্তসহ বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী। মন্ত্রণালয়ের আদেশে নেত্রকোনার পূর্বধলা দেবহাটা রেজিস্টার্ড বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজ আলী, অগ্রণী ব্যাংক লিমিটেডের নওগাঁ বোয়ালিয়া শাখার এফএএলডিএ মো. খালেদুর রহমান, কাস্টমস এক্সাইজ ও ভ্যাটের সহকারী রাজস্ব কর্মকর্তা মো. আব্দুস সামাদ, চুয়াডাঙ্গা আলমডাঙ্গার সহকারী শিক্ষক মো. ইদ্রিস আলীর মুক্তিযোদ্ধার সনদ ও গেজেট বাতিল করা হয়।

চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ মো. রহমত আলী বিশ্বাস, জনতা ব্যাংক লিমিটেডের সাপোর্ট স্টাফ মো. হাসমতুল্যা, নওগাঁর ধামইরহাটের চকযদুর মো. নুরুল ইসলাম, কুড়িগ্রাম উলিপুরের খামারের মো. সাইফুর ইসলাম, নারায়ণগঞ্জ সওজের সড়ক উপবিভাগ-১ এর উপ-বিভাগীয় প্রকৌশলী দিলীপ কুমার দাসের সনদ বাতিল করা হয়েছে।
এছাড়া বাতিল করা হয়েছে পাউবোর শাহাবাজপুর গ্যাস ফিল্ড রক্ষা প্রকল্পের প্রকল্প পরিচালক প্রকৌশলী মো. আব্দুল মতিন, সাধারণ প্রশাসন শাখার সহকারী মো. এনামুল হক খান, বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের এমএলএসএস মো. আবদুল হান্নান শেখ, পরিকল্পনা কমিশনের শিল্প ও শক্তি বিভাগের যুগ্ম-প্রধান শামীমা আখতার, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের ডিইও মো. এনামুল হক, কিশোরগঞ্জ ভৈরবের উপ-সহকারী কৃষি কর্মকর্তা জসিম উদ্দিন, বান্দরবান জেলা সমাজসেবা অফিসের হিসাবরক্ষণ কর্মকর্তা মো. মাসুদ আহমেদের সনদ।
যশোর চৌগাছার ইন্দ্রপুরের মো. মজহারুল হক, ব্রাহ্মণবাড়িয়ার কসবার সৈয়দাবাদের মো. কামরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর কালঘড়ার মো. কাঞ্চন মিয়া, মানিকগঞ্জ সিঙ্গাইর চর আটিপাড়ার মো. শাহজাহান আলম আবদুর রহমান, সাতক্ষীরা সরকারি কলেজ সহযোগী অধ্যাপক মো. কামাল উদ্দিন ও সোনালী ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ইফতেখার উদ্দিনের মুক্তিযোদ্ধার সাময়িক সনদ ও গেজেট বাতিল করা হয়েছে।
সনদ ও গজেট বাতিলের এই তালিকায় রয়েছেন বাপাউবো সার্কেল-৩ এর নির্বাহী প্রকৌশলী এ কে এম নুরুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. ইব্রাহীম মিয়া, ঝিনাইদহের শৈলকূপার জালশুকা রেজিস্টার্ড বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. আ. বারী খান, স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ডা. মো. ফজলুর রহমান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া