adv
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

সোশ্যাল নেটে ‘আই লাভ ইউ’ পোস্ট করলেই বিয়ে

valentines-1423290200আন্তর্জাতিক ডেস্ক  : ভ্যালেন্টাইনস ডেতে এক সঙ্গে বেরোলে ধরে বিয়ে দিয়ে দেওয়ার বিধান আগেই ছিল। তবে এবার সোশ্যাল নেটওয়ার্কিং সাইটেও নজর দিয়েছে হিন্দু মহাসভা। ভ্যালেন্টাইনস ডেতে যদি ‘আই লাভ ইউ’ বা কোনও প্রেমের বার্তা পোস্ট করেন কেউ, তবে তাদেরও বিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছে মহাসভা।
হিন্দু মহাসভার জাতীয় সভাপতি চন্দ্র প্রকাশ কৌশিক বলেন, ‘গোটা ভ্যালেন্টাইনস ডে উদযাপন করার অর্থ ভারতের ঐতিহ্য না মানা। যে কেউ ফেসবুক, টুইটারে বা ওয়াটসঅ্যাপে এই প্রসঙ্গে কোনও পোস্ট করলেই তা নিয়ন্ত্রণ করা হবে। এর মধ্যেই সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে নজর রাখার জন্য দিল্লিতে ৮টি দল গড়া হয়েছে।’
 
কৌশিক বলেন, ‘আগামী ৮ ফেব্র“য়ারি থেকে সোশ্যাল মিডিয়ায় সক্রিয় প্রচার চালাবো আমরা। দিল্লি বিধানসভা নির্বাচনের পরই আমাদের দল প্রকৃত ভালবাসার প্রচার চালাবে। ভারতের পাশ্চাত্য ধারা অনুসরণ করা উচিত নয় সেই বিষয়েও প্রচার চালানো হবে। কিন্তু তারপরও যারা আমাদের উপদেশ মানবেন না, তাদের ফোন নম্বর, ঠিকানা জোগার করে বাড়িতে গিয়ে বিয়ের ব্যবস্থা করবো আমরা। যদি কেউ নিজের ফোন নম্বর দিতে অস্বীকার করেন, তাহলে তাদের অভিভাবকদের সঙ্গে যোগাযোগ করবো আমরা। বিশেষ করে যারা অনলাইনে খুব সক্রিয়।’
অন্যদিকে, দিল্লি পুলিশের ইন্সপেক্টর জেনারেল অলোক শর্মা জানান, ভ্যালেন্টাইনস ডেতে যদি হিন্দু মহাসভার সদস্যরা এমন কিছু করতে যান, তবে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।
 
এর আগে হিন্দু মহাসভা নিদান দিয়েছিল, ‘১৪ ফেব্রুয়ারি কোনও প্রেমিক-প্রেমিকাকে গোলাপ ফুল হাতে দেখা গেলে, বা কোনও পার্কের কোণায় আলিঙ্গনরত অবস্থায় দেখা গেলেই তাদের আর্য সমাজের নিয়ম মেনে বিয়ে দেওয়া হবে। যদি প্রেমিক ও প্রেমিকা এক ধর্মের বা গোত্রের না হন, তবে তাদের শুদ্ধিকরণ প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে হবে। তথ্যসূত্র : জিনিউজ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া