adv
২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

শরীরে সাপ বসিয়ে নগ্ন জেনিফার

downloadবিনোদন ডেস্ক : কয়েক মাস আগে হলিউড অভিনেত্রী জেনিফার লরেন্সের আইক্লাউড অ্যাকাউন্ট হ্যাক করে, হ্যাকাররা তার নগ্ন ছবি প্রকাশ করে দেওয়ায় বেশ বিরক্ত হয়েছিলেন জনপ্রিয় এই অভিনেত্রী। হ্যাকিংয়ের এই ঘটনা পুরো বিশ্বেই বেশ আলোচনা সৃষ্টি করেছিল।
তবে এবার ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের মার্চ সংখ্যার জন্য জেনিফার লরেন্সের ফটোশুটের কারণে অবাক হতে হয়েছে অনেককেই। কেননা এই অভিনেত্রীকে এ ধরনের ফটোশুটে আগে কখনোই দেখা যায়নি।
ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের মার্চ সংখ্যার জন্য শরীরে শুধুমাত্র একটি সাপ জড়িয়ে প্রায় নগ্ন পোজে কভার ফটো তুলে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন জেনিফার লরেন্স।
জানা গেছে, যে সাপটি জেনিফার শরীরে জড়িয়েছেন, সেটি ‘বোয়া’ প্রজাতির। বাক্সবন্দি বোয়াকে যখন জেনিফারের কাছে নিয়ে যাওয়া হয়, তখন নাকি একটু ভয়ের ব্যাপারই ছিল। কিন্তু সাহস করে জেনিফার ফটোগ্রাফারের চাহিদা মেটান। সাপ তার গায়ে ওঠার পরও ঠিকঠাক পোজ দেন ফ্যাশন ফটোগ্রাফার প্যাট্রিক ডিমার্কেলিয়ারকে। আর তাই প্যাট্রিকের মন্তব্য, ‘সাহস, সেক্সুয়ালিটির মিশেল যদি কিছু থাকতে হয়, তবে তার নাম জেনিফার লরেন্স।’
হলিউড অভিনেত্রীদের মধ্যে বর্তমানে অভিনয় বা লুকস- সব ক্ষেত্রেই প্রশংসিত জেনিফার লরেন্স। ২০১২ সালে মাত্র ২৪ বছর বয়সে সেরা অভিনেত্রী হিসেবে জিতেছেন অস্কার।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া