adv
২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যারা সংলাপের কথা বলে তারা পাগল : জয়

joyনিজস্ব প্রতিবেদক : যারা সংলাপের কথা বলে তাদের পাগল বলে আখ্যায়িত করেছেন প্রধানমন্ত্রীর ছেলে ও তার তথ্য প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। তিনি বলেন, যারা সংলাপের কথা বলেন, তারা পাগল ছাড়া আর কিছুই নন।
শুক্রবার সন্ধ্যায় রাজধানীর গুলশানের একটি হোটেলে ‘সন্ত্রাস বনাম রাজনীতি’ বিষয়ক সেমিনারে তিনি এসব কথা বলেন। সুচিন্তা ফাউন্ডেশন নামে একটি সংগঠন এ সেমিনারের আয়োজন করে।
জয় বলেন, কোনো যুক্তি দিয়েই বলা যায় না যে, সংলাপ করলে চলমান সহিংসতা থেমে যাবে। তারা বর্তমানে সহিংসতার পথে রয়েছে। মানুষ পুড়িয়ে মারছে। তারা যখন সহিংসতার পথেই নামেছে তবে তাদের সঙ্গে কিসের সংলাপ।
তিনি বলেন, সংলাপে সংঘর্ষ কোনো দিন থামবে না। একটি দেশের প্রধানমন্ত্রীকে খালেদা জিয়া ঘরে প্রবেশ করতে দেননি। দরজা থেকে ফিরে আসতে হয়েছে। তাদের সঙ্গে আবার সংলাপ হবে! একজন পাগল ছাড়া কি কেউ বলতে পারেন যে খালেদার সঙ্গে সংলাপে বসতে। যারা পাগল তারাই সংলাপে বসতে বলছেন।
আইএস’র মত যারা বোমা মেরে মানুষ হত্যা করছে তাদের সঙ্গে কোনও সংলাপ নয় মন্তব্য করে প্রধানমন্ত্রীর ছেলে জয় বলেন, যারা সহিংসতা করছো তাদের বলছি, এগুলো বন্ধ কর তা না হলে জ্যান্ত হোক বা যেভাবেই হোক তোমাদের ধরা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া