adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ট্রাকে পেট্রোলবোমা – ড্রাইভার নিহত

ট্রাকে-আগুন1ডেস্ক রিপোর্ট : বগুড়ায় পানবোঝাই একটি ট্রাকে পেট্রোলবোমা ছুড়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এসময় দগ্ধ হয়ে পান ব্যবসায়ী নিহত হয়েছেন।
বৃহস্পতিবার ভোর ৪টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়া শহরতলীর তেলিপুকুর নামক স্থানে এঘটনা ঘটে। নিহত শহিদুল সরকার (৪০) বগুড়ার শিবগঞ্জ থানার বনতেঘড়ি গ্রামের আফজাল সরকারের ছেলে।
অগ্নিদগ্ধ চালক ও হেলপারকে বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক। এ ঘটনার পরপরই পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করেছে।
জানা গেছে, ভোর ৪টার দিকে দুর্বৃত্তরা একটি পানবোঝাই ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করলে ট্রাকের সামনের অংশে আগুন ধরে যায়। এসময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে মোটর ওয়ার্কসপে থেমে থাকা একটি বাসে ধাক্কা দেয়। এতে ওই মোটর ওয়ার্কসপে থাকা আরো ৩টি বাসে আগুন ধরে যায়।
এসময় পানবোঝাই ওই ট্রাকে অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই পান ব্যবসায়ি মারা যান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দগ্ধ ট্রাক চালক মামুন (৪৬) ও হেলপার ইমরানকে (৪০) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দেয়।
এ ঘটনায় আগুনে পুড়ে যাওয়া মানিক এক্সপ্রেস বাসের হেলপার তোজাম্মেল জানান, তিনি রাতে ওই বাসে ঘুমিয়ে ছিলেন। ভোর ৪টার দিকে বিকট শব্দে তার ঘুম ভেঙে যায়। তাড়াহুড়ো করে জেগে দেখে পাশের একটি বাসে আগুন জ্বলছে। তিনি বাস থেকে নামার পরপরই মানিক এক্সপ্রেস নামের বাসটিতেও আগুন ধরে যায়।
এদিকে হাসপাতালে নিহত শহিদুল সরকারের ছোট ভাই ফারুক সরকার জানান, তার ভাই পান কেনার জন্য ঝিনাইদহ গিয়েছিলেন। ভোরে ঝিনাইদহ থেকে মোবাইল ফোনে খবর পান ওই ট্রাকে পেট্রোলবোমা নিক্ষেপ করা হয়েছে। সঙ্গে সঙ্গে হাসপাতালে এসে তার ভাইয়ের লাশ সনাক্ত করেন।
শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (টিএসআই) শাহ আলম জানান, এ ঘটনার পরপরই যৌথ বাহিনী শহরের জামিলনগরে অভিযান শুরু করে।  এপর্যন্ত ছাত্র শিবির সন্দেহে ১৫ জনকে আটক করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া