adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদো শাস্তি মেনে নিয়েছেন

Ronaldo-1422677650ডেস্ক রিপোর্ট : ক্রিশ্চিয়ানো রোনালদো লাল কার্ড পেয়েছেন। রিয়াল সোসিয়েদাদ ও সেভিয়ার বিপক্ষে দুটি লিগ ম্যাচে খেলতে পারবেন না। এ সবই পুরনো সংবাদ। নতুন সংবাদ হল তাকে দেয়া দুই ম্যাচের নিষেধাজ্ঞার শাস্তি মাথা পেতে নিয়েছেন পর্তুগিজ তারকা। জানিয়েছেন রিয়াল মাদ্রিদ কোচ কার্লো আনচেলত্তি।
কর্দোভার বিপক্ষে খেলার সময় গত সপ্তাহে লাল কার্ড পান রোনালদো। প্রতিপক্ষের ডিফেন্ডার এদিমারের মুখে আঘাত করেছিলেন ব্যালন ডি অর জয়ী এই ফুটবলার। ম্যাচে অবশ্য রিয়াল ২-১ ব্যবধানে জয় পায়। কাজটি যে ভুল হয়েছে তা দ্রুতই বুঝে যান পর্তুগিজ তারকা। এজন্য ক্ষমাও চান। এখন দুই ম্যাচ নিষেধাজ্ঞার শাস্তিও মাথা পেতে নিয়েছেন তিনি। এ ব্যাপারে তার কোনো অভিযোগ নেই।
শনিবার সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচের আগে সংবাদ সম্মেলনে কার্লো আনচেলত্তি নিজের অবস্থান তুলে ধরেন। তিনি বলেন, ‘সে প্রথমে দুঃখ প্রকাশ করেছে। যাতে সবকিছু পরিস্কার হয়ে গেছে। আমি মনে করি সে ভুল করেছে। কি জন্য এটি করেছে তা সেই ভালো জানে। এখন সে শাস্তি ভোগ করছে। আশা করি এ ধরনের ঘটনা সামনে আর ঘটবে না। এই সময়টাকে সে কাজে লাগাতে চায়। যাতে ফিরতি ডার্বি ম্যাচে ভালো করতে পারে।’ রোনালদো হাঁটুর ইনজুরি থেকে সেরে উঠেছেন বলেও জানান রিয়াল কোচ।
উল্লেখ্য, দুই ম্যাচ নিষেধাজ্ঞা শেষে ৭ ফেব্র“য়ারি অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ডার্বি ম্যাচে মাঠে ফেরার কথা রয়েছে রোনালদোর।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া