adv
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

লঙ্কানদের বিরুদ্ধে ড্র দরকার বাংলাদেশের – মালয়েশিয়া সেমিফাইনালে

unnamed9ক্রীড়া প্রতিবেদক : বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনালে উঠেছে মালয়েশিয়া। তারা আজ ২-০ গোলে শ্রীলঙ্কাকে হারিয়ে দেয়। তাদের এই জয়ে বাংলাদেশেরও সেমিফাইনালে খেলার সম্ভাবনা দেখা দিয়েছে। আগামী ২ ফেব্র“য়ারি বাংলাদেশ শ্রীলঙ্কার বিরুদ্ধে নুন্যতম ড্র করলেই কাক্সিক্ষত লক্ষ্যে পৌঁছাবে।
দুই দলের লড়াইটা অসম ছিল না, ম্যাচের শুরু থেকেই উভয় দল হাড্ডাহাড্ডি লড়াই করে। কিন্তু গোলের দেখা পাচ্ছিল না কেউ। তবে প্রথমার্ধে মালয়েশিয়া বেশ কয়েকটি গোলের সুযোগ তৈরি করলেও সেগুলো কাজে লাগাতে পারেনি ফরোয়ার্ডরা।

ম্যাচের প্রথমার্ধের ইনজুরি টাইমে পাওয়া গোলে এগিয়ে যায় মালয়েশিয়া। ইনজুরি টাইমের শুরুতেই ডি বক্সের মধ্যে হ্যান্ডবল হয় শ্রীলঙ্কার মাদুসানের। ফলে পেনাল্টির নির্দেশ দেয় রেফারি। পেনাল্টি থেকে গোল করে মালয়েশিয়াকে ১-০ গোলে এগিয়ে দেয় সাইরুল আজওয়ারি। ফলে ১-০ গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় মালয়বাহিনী।
দ্বিতীয়ার্ধের ৬০ মিনিটে কর্নার পায় মালয়েশিয়া। মো. সাফোয়ানের কর্নার থেকে সুযোগের সদ্ব্যবহার করে মালয়েশিয়ার মো. রিদজুয়ান। এরপর নির্ধারিত সময় কোন গোল না হওয়ার ফলে ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে মালয়েশিয়া ফুটবল দল।

২-০ গোলের জয় বাংলাদেশের পথ সুগম করেছে। আর গোল গড়ও এখন বাংলাদেশর পক্ষে কথা বলছে। এখন দেখার বিষয় শ্রীরঙ্কার বিরুদ্ধে একটি ড্র শেষ পর্যন্ত উপহার দিতে পারে কিনা মামুনুলরা। নিজস্ব প্রথম ম্যাচে বাংলাদেশ ০-১ গোলে পরাজিত হয়েছিলো মালয়েশিয়ার কাছে।
 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া