adv
৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

টেস্ট ক্রিকেট থেকে ব্রাভোর বিদায়

bravo1-স্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ অলরাউন্ডার ডোয়াইন ব্রাভো টেস্ট ক্রিকেট থেকে বিদায় নিলেন। চার বছর ধরে সাদা পোশাকের ক্রিকেটে দেশের হয়ে খেলার সুযোগ না পাওয়ায় এমন সিদ্ধান্ত নিলেন ৩১ বছর বয়সী ত্রিনিদাদ ক্রিকেটার। অবশ্য সীমিত ওভারের ক্রিকেট খেলা চালিয়ে যাবেন ডোয়াইন ব্রাভো। যিনি বোর্ডের সঙ্গে দ্বন্দ্বে  জড়ানোর কারণে আসন্ন ২০১৫ বিশ্বকাপে খেলতে পারছেন না।
২০১০ সালের ডিসেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেছিলেন ব্রাভো ভাইদের বড়জন। এই তো মাস খানেক আগেই তরুণ ক্রিকেটার জেসন হোল্ডারের কাছে অধিনায়কত্ব হারান তিনি। দক্ষিণ আফ্রিকা সিরিজে উপেক্ষিত থাকার পর সুযোগ মেলেনি ক্রিকেটের সবচেয়ে বড় আসর বিশ্বকাপেও। গেল বছর সিরিজের মাঝ পথে ভারত সফর ত্যাগ করে দেশে ফেরায় বোর্ডের চক্ষুশূলে পরিণত হন ব্রাভো। যদিও কেন্দ্রীয় চুক্তিতে জায়গা হয়েছে তার। আর টি-টোয়েন্টি দলেও ডাকা হয়েছে। দেশের হয়ে ৪০ টেস্ট খেলে ২ হাজার ২০০ রান করেছেন ব্রাভো। গড় ৩১.৪২, সর্বোচ্চ ১১৩।
বিদায়ী অভিভাষণে ব্রাভো জানান, এটা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের জন্য দুঃসময়। তবে তারপরও একজন ওয়েস্ট ইন্ডিয়ান হিসেবে তিনি গর্বিত। তিনি আরো বলেন, ‘আজ টেস্ট ক্রিকেট থেকে আমি আমার বিদায় ঘোষণা করছি। আমি ইতোমধ্যেই ডব্লিউআইসিবিকে আমার সিদ্ধান্তের কথা জানিয়েছে। সাথে এটাও স্পষ্ট করেছি সংক্ষিপ্ত ফরম্যাটের ক্রিকেটে খেলাটা চালিয়ে যেতে চাই।

 

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া