adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মোদির গায়ে ১০ লাখ রুপির কোট!

modi-1422547013আন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গায়ে ১০ লাখ রুপির কোট নিয়ে সমালোচনা শুরু হয়েছে। আর রাষ্ট্রীয় অর্থ অপব্যয়ের অভিযোগ তুলেছেন কংগ্রেসের সহসভাপতি রাহুল গান্ধী। 
রাহুল অভিযোগ করেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার সফরের সময় এই কোট পরেন মোদি। কোটে স্ট্রাইপ দিয়ে সুচারুভাবে লেখা হয়েছে মোদির পুরো নাম ‘নরেন্দ্র দামোদার দাস মোদি’। 
রাহুলের আরো অভিযোগ, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জাতিকে বোকা বানিয়েছেন। বিদেশে পাচার হওয়া কালো টাকা ফিরিয়ে আনার যে প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন, তা রাখেননি। নির্বাচনের সময় মোদি জাতিকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, ক্ষমতায় গেলে ১০০ দিনের মধ্যে কালো টাকা দেশে আনা হবে। তিনি তার কথা রাখতে ব্যর্থ হয়েছেন। অপর পক্ষে বিলাসিতা করে রাষ্ট্রের অর্থ খরচ করে ১০ লাখ রুপির কোট পরেছেন।  
মোদির নাম স্ট্রাইপ করা কোটের অংশ, পাশে রাহুল গান্ধী জনগণের উদ্দেশে প্রশ্ন রেখে রাহুল বলেছেন, ‘তিনি (মোদি) কালো টাকা ফিরিয়ে আনতে পারেন এবং প্রত্যেক নাগরিকের অ্যাকাউন্টে ১৫ লাখ রুপি জমা দিতে পারেন। কিন্তু আপনারা ১৫ লাখ রুপি পেয়েছেন কি?’
রাহুল আরো বলেন, আমরা গরিব জনগণকে উন্নয়নের অংশীদার করতে চেয়েছে। আমরা মনে করি এটিই উন্নয়ন এবং সবার জন্য উন্নয়ন। কিন্তু দিল্লিতে বিজেপি ও আম আদমি পার্টি গরিব মানুষকে উন্নয়ন থেকে ছুড়ে ফেলতে চায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া