adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুরস্কার দিতে ট্রাক ড্রাইভারকে খুঁজছে সরকার!

ctg-1422566440ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামে ট্রাকে আগুন দেওয়ার চেষ্টাকালে শিবিরকর্মীকে ট্রাকের চাপায় পিষ্ট করে হত্যা করায় এক ট্রাক ড্রাইভারকে পুরস্কার দেওয়ার জন্য খুঁজছে চট্টগ্রাম জেলা প্রশাসন।
বৃহস্পতিবার চট্টগ্রাম সার্কিট হাউজে এক অনুষ্ঠানে এই তথ্য প্রকাশ করেন চট্টগ্রামের জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন।
উল্লেখ্য গত ১৪ জানুয়ারি অবরোধ চলাকালে সকালে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার চুনতি এলাকায় একটি চলন্ত ট্রাকে আগুন দেওয়ার চেষ্টা করে কয়েকজন শিবিররকর্মী। এই সময় ট্রাকচালক আগুন দিতে উদ্যত শিবিরকর্মীদের উপর ট্রাক চালিয়ে পালিয়ে আসে। এতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মো. জুবায়ের (২২) নামের এক শিবিরকর্মী নিহত হয় এবং আরো দুই শিবিরকর্মী গুরুতর আহত হয়।
বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মেজবাহ উদ্দিন বলেন, ‘ট্রাকে আগুন দেওয়ার সময় শিবির কর্মীকে চাকায় পিষ্ট করে হত্যা করে ট্রাক চালক সাহসিকতার পরিচয় দিয়েছেন। তাই উক্ত ট্রাক ড্রাইভারকে পুরস্কার দেওয়ার জন্য খোঁজা হচ্ছে। 
সরকারের উচ্চ পর্যায় থেকেও এই ট্রাক ড্রাইভারকে পুরস্কার দেওয়ার জন্য বলা হয়েছে। কিন্তু ট্রাক ড্রাইভারকে পাওয়া যাচ্ছে না। তাকে সনাক্ত করা সম্ভব হলে তার সাহসিকতার জন্য পুরস্কৃত করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া