adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদা জিয়ার কার্যালয়ের গ্যাস-বিদ্যুত বন্ধ করে দেয়ার হুশিয়ারি

s-khan-thereport24নিজস্ব প্রতিবেদক : আগামী ২ ফেব্র“য়ারি এসএসসি পরীক্ষা শুরু হওয়ার আগে হরতাল ও অবরোধ কর্মসূচি প্রত্যাহার না করা হলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও করে সেখানকার গ্যাস-বিদ্যুত-পানি ও খাবারসহ সব ধরনের সুযোগ সুবিধা বন্ধ করে দেয়া হবে বলে হুশিয়ারি উচ্চারণ করেছেন শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ।
শুক্রবার বিকালে রাজধানীর সোহরাওয়াদী উদ্যানে আয়োজিত এক সমাবেশে সংগঠনটির আহ্বায়ক ও নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান এমন হুশিয়ারি দেন। হরতাল অবরোধের নামে পেট্রোল বোমা মেরে পরিবহন শ্রমিক ও মানুষ হত্যা, অগ্নিসংযোগসহ সকল নাশকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে আয়োজিত এ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা কমা- কাউন্সিলের চেয়ারম্যান হেলাল মোর্শেদ খান, ভাইস চেয়ারম্যান ইসমত কাদির গামা, চলচ্চিত্র ব্যক্তিত্ব কাজী হায়াত, নারীনেত্রী শিরিন আখতার এমপি, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকীল, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ এমপি প্রমুখ।
হরতাল-অবরোধের নামে ২০ দল মানুষকে বিষ খাওয়াচ্ছে দাবি করে শাজাহান খান বলেন, আজ সকল শ্রেনীপেশার মানুষের নাভিশ্বাস উছেঠে। সবাই চরম উদ্বেগ আর উৎকণ্ঠা নিয়ে দিন পার করছে। এর জন্য দায়ি বেগম খালেদা জিয়া। তিনি বলেন, যে আগুনে আপনি মানুষকে পোড়াচ্ছেন সে আগুনেই আপনাকে পুড়তে হবে। আমাদের শ্রমিকরা এমনভাবে আপনার বাড়ি ঘেরাও করবে, দলের নেতা-কর্মীদের পাঠানো খাবার আপনার বাড়িতে যাবে না। আপনার বাড়ির বিদ্যুৎ, গ্যাস ও পানি সরবরাহ বন্ধ করে দেওয়া হবে। এ সময় খালেদা জিয়াকে গ্রেফতার করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান শাজাহান খান। তিনি বলেন, এই দেশ আমরা স্বাধীন করেছি, স্বাধীনতা রক্ষা আমরাই করবো।
 
সংলাপের সম্ভাবনা নাকচ করে দিয়ে শাজাহান খান বলেন, যে সকল বুদ্ধিজীবীরা সংলাপের কথা বলেন তাদের কাছে আমার প্রশ্ন প্রধানমন্ত্রী সেদিন একজন মা হয়ে আরেকজন মাকে সমবেদনা জানাতে গিয়েছিলেন। কিন্তু তার সঙ্গে যে ব্যবহার করা হল তার জবাব আপনারা কী দেবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া