adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার কার্যালয় থেকে বের হয়ে ড. কামাল -সঙ্কট উত্তরণে ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি

Khaleda7নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের সংবিধান প্রণেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, বর্তমান রাজনৈতিক সঙ্কট উত্তরণে আমরা ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। দেশের সব মানুষই চায় সুস্থ, শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ ফিরে আসুক।
তিনি বলেন, ‘সেই শান্তিপূর্ণ গণতান্ত্রিক পরিবেশ ফিরিয়ে আনার জন্য শুধু গণফোরাম নয়, কয়েকটি দল ঐক্যবদ্ধ হয়ে প্রচেষ্টা চালিয়ে যাচ্ছি। তাই আপনারাও আসুন, আমার সবাই মিলে চেষ্টা করি দেশে সুস্থ পরিবেশ ফিরিয়ে আনতে।’

kamal-manna-1গুলশানে বিএনপি চেয়রাপরাসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত শেষে উপস্থিত সাংবাদিকদের তিনি এ কথা বলেন। ড. কামাল হোসেন বলেন, ‘আমরা মূলত আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক জানাতে এখানে এসেছিলাম। তার (কোকো) শোক বাইয়েও আমরা স্বাক্ষর করেছি।
তিনি বলেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার সঙ্গে আমাদের দেখা হয়েছে, কথাও হয়েছে। ছেলের মৃত্যুতে শোকাহত বেগম জিয়াকে আমরা সমবেদনা জানিয়েছি। তবে তার সঙ্গে কোনো রাজনৈতিক বিষয়ে আলোচনা হয়নি।
এর আগে শুক্রবার সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে ড. কামাল গুলশানে খালেদা জিয়ার কার্যালয়ে প্রবেশ করেন। বেশকিছু দিন ধরে বিএনপি চেয়ারপারসন সেখানেই অবস্থান করছেন। এ সময় ড. কামালের সঙ্গে ছিলেন গণফোরামের মহাসচিব মোস্তফা মহসিন মন্টু। এর কিছুক্ষণ পরই খালেদা জিয়ার কার্যালয়ে যান মাহমুদুর রহমান মান্না, সুলতান মুহাম্মদ মনসুর। খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত শেষে তারা সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বেরিয়ে আসেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া