adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপযুক্ত জবাব দিলেন নেইমার

Neymar_bg1_385236259স্পোর্টস ডেস্ক : নিজের সমালোচনার উপযুক্ত জবাব দিলেন ব্রাজিল অধিনায়ক নেইমার। বার্সেলোনার এ তারকা ফুটবলার কোপা দেল রে’র কোয়ার্টার ফাইনালে জোড়া গোল করার পর অ্যাতলেতিকো মাদ্রিদের ফুটবলারদের সমালোচনার মুখে পড়ে। আর সমালোচনার শিকার হয়ে এবার মুখ খুললেন তিনি।
কোপা দেল রে’তে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে দুই লেগের দুই ম্যাচেই পরাজিত করে দিয়েগো সিমিওনের ছাত্ররা। তবে, কোয়ার্টার ফাইনালে আরেক স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার কাছে দুই লেগেই হেরে বসে তারা। এরপরই শুরু হয়ে যায় দ্বিতীয় লেগের জয়ের নায়ক বার্সার ব্রাজিলিয়ান স্ট্রাইকার নেইমারের সমালোচনা। অ্যাতলেতিকো মাদ্রিদের ফুটবলার গাবি ম্যাচ শেষে বলেন, ব্রাজিল অধিনায়ক একজন বিরক্তিকর ফুটবলার। তিনি বল নিয়ে মাঠে অসৌজন্যমূলক আচরণ করেন। প্রতিপক্ষের খেলোয়াড়দের নেইমার সম্মান জানান না। এছাড়া নেইমারের অঙ্গভঙ্গিও বিরক্তিকর।
তবে, এসব মন্তব্যে মোটেই ক্ষুব্ধ নন নেইমার। উল্টো তিনি পারস্পরিক সম্মানবোধের উপদেশ দিয়েছেন সমালোচনা করা ফুটবলারদের। অনেকটা উপদেশ দেওয়ার মতো তিনি বলেন, কেউ কাউকে কোনো কিছু পছন্দ করতে বাধ্য করতে পারে না। সম্মানবোধ বলতে তো কিছু একটা থাকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া