adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৫ ফেব্রুয়ারি খালেদার মামলায় পরবর্তী সাক্ষ্য

khaleda-1422464159নিজস্ব প্রতিবেদক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া চ্যারিটেবল ট্রাস্ট ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার দুই মামলায় সাক্ষ্যগ্রহণ করা হবে ২৫ ফেব্র“য়ারি ।
আদালতে খালেদা জিয়ার পক্ষে দুটি আবেদন করা হয়, একটি সময়ের আবেদন অন্যটি সাক্ষ্য গ্রহন মুলতুবির আবেদন। আদালত সময়ের আবেদন মঞ্জুর করে পরবর্তী দিন ধার্য করেন। আইনজীবীরা কারণ হিসেবে আদালতকে বলেন খালেদা জিয়া তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর কারনে মানসিকভাবে খুবই অসুস্থ।
রাজধানীর বকশীবাজার এলাকায় আলিয়া মাদ্রাসা মাঠে অবস্থিত ঢাকা  বিশেষ জজ-৩ এর বিচারক আবু আহমেদ জমাদ্দার বলেন, ‘আদালত কোন ব্যক্তি নয়। আমি ব্যক্তিগত ভাবে শোকাহত। সকল আইনজীবীরাও শোকাহত, তাই সময়ের আবেদনটি মঞ্জুর করছি। ২৫ ফেব্র“য়ারি আবার সাক্ষ্যগ্রহণ করা হবে। আদালতে দুদকের পক্ষে শুনানি করেন মোশারফ হোসেন কাজল। খালেদার পক্ষে সানা উল্লাহ মিয়া ও মাসুদ তালুকদার।
মামলা : জিয়া অরফানেজ ট্রাস্টের অর্থ আত্মসাতের অভিযোগে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মামলায় দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ আনা হয়।
২০০৯ সালের ৫ আগস্ট খালেদা জিয়া, তার ছেলে তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে অভিযোগপত্র দেয় দুদক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া