adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২০ ভরি স্বর্ণের বঙ্গবন্ধু গোল্ডকাপ ট্রফি!

Gold-Cup-trophy-1422461489ক্রীড়া প্রতিবেদক : প্রায় ১৫ বছর পর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) আয়োজনে অনুষ্ঠিত হচ্ছে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট।
আজ বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্ধোধনী ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও মালয়েশিয়া।
 টুর্নামেন্টকে কেন্দ্র করে ১৫ কোটি টাকা বাজেট অনুমদোন করেছে বাফুফে। টুর্নামেন্টের শুরু থেকে শেষ পর্যন্ত চমক দেবে বাফুফে, এমনটিই প্রত্যাশা ফুটবলমোদিদের। প্রথম চমকটা বাফুফে দিয়ে দিল বুধবার রাতেই!
এক ই-মেইল বার্তায়, ট্রফির ছবি পাঠিয়েছে বাফুফে। ফিফা বিশ্বকাপ ট্রফির সঙ্গে মিল রেখে বঙ্গবন্ধু কাপের ট্রফি তৈরি করেছে ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা। ট্রফির ওপরে রয়েছে রূপালী ও ছাই রঙের ফুটবল।
আয়োজক সূত্র জানায়, ২০ ভরি স্বর্ণ রয়েছে বঙ্গবন্ধু গোল্ড কাপের ট্রফিতে! সিলেট বিভাগীয় স্টেডিয়ামে বৃহস্পতিবার বিকেল তিনটায় বঙ্গবন্ধু গোল্ডকাপের জমকালো উদ্ধোধনী অনুষ্ঠান হবে। সেখানে আকর্ষণীয় ট্রফিটি উন্মোচন করার কথা রয়েছে।
 প্রসঙ্গত, তৃতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টে গ্র“প ‘এ’তে রয়েছে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও মালয়েশিয়া। গ্র“প ‘বি’তে রয়েছে থাইল্যান্ড, সিঙ্গাপুর ও বাহরাইন। উদ্বোধনী ম্যাচে ২৯ জানুয়ারি সিলেট জেলা স্টেডিয়ামে মালয়েশিয়া অনূর্ধ্ব ২৩ দলের মুখোমুখি হবে বাংলাদেশ।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া