adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ব্রিসবেনে বাংলাদেশ দলের অনুশীলন

BD-1422364054ক্রীড়া প্রতিবেদক : অস্ট্রেলিয়ার ব্রিসবেনে পৌঁছে সোমবার বিশ্রামেই ছিলেন  বাংলাদেশের ক্রিকেটাররা। মঙ্গলবার সকাল-সকাল মাঠে নেমে যেতে হয় তাদেরকে। ব্রিসবেনে অ্যালান বোর্ডার গ্রাউন্ডে মঙ্গলবার ঘণ্টা তিনেকের মতো অনুশীলন করেন চন্ডিকা হাথুরুসিংহের শিষ্যরা। 
শরীর গরমের পর হাথুরুসিংহে শিষ্যদের ব্রিফিং করেন। এরপরই চলে ব্যাট-বলের অনুশীলন। তাসকিন, মাশরাফি ও তাইজুলরা নেটে বোলিং করেন। আর ব্যাটিংয়ে ছিলেন নাসির ও মুমিনুলরা। নেটের পর বোলিং মেশিনেও ব্যাটিং অনুশীলন করেন নাসির।
 আগের থেকে অস্ট্রেলিয়াতে থাকা সাকিব সোমবারই দলের সঙ্গে যোগ দেন। মঙ্গলবার অনুশীলনও করেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। ওপেনার তামিম ইকবাল এখনো ক্যাম্পে যোগ দিতে পারেননি। সোমবার রাতে অস্ট্রেলিয়ায় পৌঁছেছেন বাঁহাতি এই ওপেনার। মঙ্গলবার পায়ে ইনজেকশন নেওয়ার পর  বুধবার দলের সঙ্গে যোগ দেবেন তিনি।
 উল্লেখ্য, অ্যালান বোর্ডার মাঠে আগামী ১ ও ৩ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ান একাদশের বিপক্ষে ২টি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ। ক্রিকেট মহাযজ্ঞের মূল আসর শুরুর আগে আরো ২টি অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবেন মাশরাফিরা। ৯ ফেব্রুয়ারি পাকিস্তান এবং ১২ ফেব্রুয়ারি আয়ারল্যান্ডের বিপক্ষে হবে এই দুটি ম্যাচ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া