adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সন্তানের মরদেহ দেখে মুর্ছা গেলেন মা

news_img (2)নিজস্ব প্রতিবেদকঃ ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মরদেহ দেখার পরই মুর্ছা গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। গুলশানে নিজ কার্যালয়ে দুপুর ১ টা ৩৩ মিনিটে মরদেহটি প্রবেশের কিছুক্ষণ পরই খালেদা জিয়াকে দেখানো হয়। এসময় তিনি চিৎকার করে কান্না করতে গিয়ে অজ্ঞান হয়ে যান।

সরেজমিনে দেখা গেছে, আলিফ মেডিকেল সার্ভিসের গাড়িতে করে কোকোর মরদেহ গুলশানের কার্যালয়ে প্রবেশের পরপরই এক হৃদয়-বিদারক দৃশ্যের অবতারণা হয়। মরদেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন খালেদা জিয়াসহ তার নিকটাত্মীয়রা। এসময় খালেদা জিয়া ছেলেকে জড়িয়ে ধরে কান্না করতে চাইলে তার স্বজনরা তাকে সান্ত্বনা দেন। তবে সবার সম্মিলিত কান্নায় একপর্যায়ে কেউ কাউকে নিয়ন্ত্রণ করতে পারেনি।

সন্তান হারানোর মর্মান্তিক বেদনা নিয়ে শেষ বারের মতো প্রিয় ছেলেকে দেখতে মঙ্গলবার সকাল থেকেই মুখিয়ে ছিলেন মা খালেদা জিয়া। কোকোর মরদেহ দেখার সঙ্গে সঙ্গে খালেদা জিয়া ও স্বজনদের কান্নায় গুলশানের আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

সূত্র জানায়, কোকোর অকাল মৃত্যু কোনোভাবেই মেনে নিতে পারছেন না খালেদা। মরদেহ দেখার পর থেকে কারো সান্ত্বনাতেই শান্ত করা যাচ্ছে না খালেদাকে। সাবেক ৩ বারের প্রধানমন্ত্রীর খালেদা জিয়ার এমন আকুল কান্না দেখে মুষড়ে পড়েছেন স্বজনরা।

জানা যায়, বিকাল ৪টা পর্যন্ত গুলশান কার্যালয়েই রাখা হবে কোকোর মরদেহ। এরপর মরদেহ নিয়ে যাওয়া হবে জাতীয় মসজিদ বাইতুল মোকাররমে। সেখানে বাদ আসর জানাজা শেষে কোকোকে বনানী কবরস্থানে সমাধীস্থ করা হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া