adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোকোর জানাজায় বিশৃঙ্খলা করলে বিএনপিকে রাজনীতি থেকে চিরবিদায়

news_imgনিজস্ব প্রতিবেদকঃ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর জানাজায় আগে বা পরে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করলে বিএনপিকে রাজনীতি থেকে জনগণ চিরবিদায় করে দেবে বলে দলটিকে হুঁশিয়ার করে দিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

রাজধানীর শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত সাবেক অর্থমন্ত্রী এএসএম কিবরিয়ার দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগের কর্মীরা আপনাদের সহযোগিতা করেছে। জানাজার নামে কোনো ধরণের বিশৃঙ্খলা করলে এবার চিরবিদায় করে দেওয়া হবে।

খালেদা জিয়াকে উদ্দেশে হাছান মাহমুদ বলেন, আপনি দেশনেত্রী নন। আপনি সন্ত্রাস ও ভীতির নেত্রী। সন্তান হারিয়েছেন। আমরাও শোকাহত। এবার সন্তান হারানোর ব্যথা ও কষ্টটা অনুধাবন করে পেট্রোল বোমার রাজনীতি প্রত্যাহার করুন।

তাবলীগ জামায়াতকে উদ্দেশ করে তিনি বলেন, তাবলীগ জামায়াতের একজন পেট্রোল বোমায় দগ্ধ হয়ে মারা গেছেন। আমি তাবলীগ জামায়াতের নেতাদের বলব আপনারা বিএনপিকে ঘৃণা করুন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী মায়ের মমতা নিয়ে খালেদা জিয়ার বাসায় গিয়েছিলেন। কিন্তু খালেদা জিয়া দুয়ার খুললেন না। যাদের বাড়ির সামনে যাওয়ার পরও দুয়ার খোলে না তাদের সঙ্গে কিসের সংলাপ। দয়া করে এদের সঙ্গে কেউ আর সংলাপের কথা বললেন না।

সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. ইনামুল হকের সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামছুল হক টুকু, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর নেতা হেদায়েতুল ইসলাম স্বপন, এম এ করিম ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া