adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী বললেন – সমবেদনা জানাতে গিয়ে বেইজ্জতি হয়েছি

hasina1নিজস্ব প্রতিবেদক : বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে সমবেদনা জানানোর জন্য গুলশান কার্যালয়ে প্রধানমন্ত্রী উপস্থিত দেশবাসিসহ সবার প্রশংসা পেয়েছে। সোমবার সচিবালয়ের মন্ত্রী পরিষদ বিভাগের সভাকক্ষে অনুষ্ঠিত মন্ত্রিসভার অনির্ধারিত আলোচনায় একথা বলেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নুএমপি। জবাবে প্রধানমন্ত্রী বলেন, সন্তান হারা শোকাহত একজন মা’কে সমবেদনা জানাতে গিয়ে বেইজ্জতি হয়েছি।
প্রধানমন্ত্রী আরও বলেন, ‘আমি রাজনৈতিক কথা বা প্রতিপক্ষ বিবেচনা না করে খালেদা জিয়াকে সমবেদনা জানাতে গিয়েছিলাম। ২০০৩ সালে যখন আমার সÍানরা পিতৃহারা হয়েছিল। তখন তো আমি ওনাকে যথাযোগ্য মর্যাদায় অভ্যর্থনা জানিয়েছিলাম। সে সময় খালেদা জিয়ার সাথে মওদুদ আহমেদও ছিল। মওদুদ আহমেদ তো জানেন কিভাবে দেখাতে হয় সৌজ্যনতা।
প্রধানমন্ত্রী আরও বলেন, ‘যখন আমি গুলশান কার্যালয়ে খালেদা জিয়াকে সমবেদনা জানাতে গেলাম। তখন মওদুদ আহমেদ উপস্থিত ছিল। পুত্র শোকে না হয় খালেদা জিয়া বিশ্রামে ছিলেন। কিন্তু তার নেতারাও তো আমার সাথে সেসময় সৌজন্যতা দেখাতে পারতো, তারা তো কার্যালয়ে উপস্থিত ছিল। মওদুদ আহমেদও সৌজন্যতা দেখাতে আসলেন না।
প্রধানমন্ত্রী বলেন, উপস্থিত হয়ে আমি দেখি কার্যালয়ের মূল ফটকে তালাবদ্ধ ছিল। আমি পকেট ফটক দিয়ে ঢুকতাম, কিন্তু সে মুর্হূতে ওই ফটকেও তালাবদ্ধ করে দেয় কার্যালয়ের কর্মচারীরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া