adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টাইটলে নেই – পার্টনার স্পন্সরে চলবে বঙ্গবন্ধু গোল্ডকাপ

BFFPC-26.01.2015মেহেদী মাসুদ : বঙ্গবন্ধু গোল্ডকাপে টাইটেল স্পন্সর নেয়ার মতো কোনো কোম্পানি জুটেনি বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভাগ্যে। একাধিক ব্যাংক ও কোম্পানি অল্প পুঁজি ব্যয়ে পার্টনার স্পন্সর হয়েছে। আজ সে সব কোম্পানির কর্ণধারের সঙ্গে সাংবাদিকদের পরিচয় করিয়ে দেয় বাফুফে। এদের আর্থিক পৃষ্ঠপোষকতায় আগামী ২৯ জানুয়ারি  থেকে ৮ ফেব্র“য়ারি পর্যন্ত ঢাকার বঙ্গবন্ধু স্টেডিয়ামে এবং সিলেট বিভাগীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে তৃতীয় ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট।
এবারের আসরে পাঁচ দেশ জাতীয় দলের পরিবর্তে অনূর্ধ্ব ২৩ দল অংশ নিচ্ছে। দেশগুলো হলো মালয়েশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর, বাহরাইন ও শ্রীলংকা। মঙ্গলবার সকাল ৯টায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স যোগে ঢাকায় আসবে মালয়েশিয়া দল এবং দুপুর ১টায় সিলেটের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে নোভ এয়ার যোগে। আগামী ২৯ ফেব্র“য়ারি বিকেল ৫টায় টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে বাংলাদেশ খেলবে মালয়েশিয়ার সঙ্গে। বাংলাদেশ দল ইতোমধ্যে সিলেট চলে গেছে। বঙ্গবন্ধু কাপের সবগুলো খেলা চ্যানেল ৯’এর মাধ্যমে বাংলাদেশে এবং ফক্স স্পোর্টস চ্যানেলের মাধ্যমে বিশ্বের বিভিন্ন দেশে সরাসরি সম্প্র্রচার করা হবে। ইংলিশ এবং বাংলায় উভয় ভাষাতেই খেলাগুলোর ধারাবিবরনী দেওয়া হবে বলে জানান চ্যানেল  ৯’এর কর্ণধার এনায়েতুর রহমান বাপ্পি। গতকাল সোমবার দুপুরে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের(বাফুফে) কনফারেন্স রুমে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট ২০১৫’এর স্পন্সর পরিচিতি উপলক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশন ও সাউথ এশিয়ান ফুটবল ফেডারেশনের সভাপতি কাজি মো. সালাহউদ্দিন, বাফুফে সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী,বাফুফে সদস্য আলহাজ সামশুল হক চৌধুরী,এমপি।
স্পন্সর প্রতিষ্ঠানের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এবি ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মশিউর রহমান চৌধুরী, হোস্ট ব্রডকাস্টার, চ্যানেল-৯ এর ম্যানেজিং ডাইরেক্টর এনায়েতুর রহমান বাপ্পি, অফিসিয়াল পার্টনার হা-মীম গ্র“পের ম্যানেজিং ডাইরেক্টর এ. কে. আজাদ, ন্যাশনাল ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর (সি সি) শামছুল হুদা খান, মধুমতি ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মিজানুর রহমান, বাংলাদেশ বিমানের জেনারেল ম্যানেজার শফিকুল ইসলাম এবং নভোএয়ার’র ম্যানেজিং ডাইরেক্টর মফিজুর রহমান। টুর্নামেন্টের বেভারেজ পার্টনার হয়েছে মুসকান । গ্র“প ম্যাচের টিকিটের মূল্য ধরা হয়েছে গ্যালারী ৫০টাকা ,ভি আইপি ১০০টাকা, সেমিফাইনাল ও ফাইনালের জন্য গ্যালারী ৮০টাকা ও ভিআইপি ১৫০টাকা। খেলার টিকিট বাফুফে ভবন , ঢাকা ও সিলেট স্টেডিয়াম চত্বর, ক্রেডিট কার্ডে অনলাইন থেকে www.imdhaka.com এবং বিকাশের মাধ্যমে ০১৭৭৫৮৮৭৭৪৪ নম্বর থেকে টিকিট ক্রয় করা যাবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া