adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গণপিটুনিতে ৭ ডাকাত নিহত

Raozan-ivtijer-pic-e1412482425798-300x168ডেস্ক রিপোর্ট : নরসিংদী সদর উপজেলার ভাটপাড়া ও টাকশাল নামক স্থানে ডাকাতি করার সময় গণপিটুনিতে সাত ডাকাত নিহত হয়েছে। সোমবার ভোররাতে এ ঘটনা ঘটে। গণপিটুনিতে আহত আরো এক ডাকাতকে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।
পুলিশ ও স্থানীয়রা জানান, পাঁচদোনা ইউনিয়নের টাকশাল গ্রামের এরশাদ মুন্সির ছেলে আনিছুল ইসলামের বাড়িতে সোমবার ভোররাত পৌনে ৩টার দিকে ১০/১২ জনের একদল সশস্ত্র ডাকাত প্রথমে পুলিশ পরিচয় দিয়ে ঘরে দরজা খুলতে বলে। গৃহকর্তা দরজা না খোলায় এক পর্যায়ে ডাকাতরা দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে গৃহকর্তাকে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালকার ও বিভিন্ন জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়।

এ সময় বাড়ির লোকজনের আর্তচিতকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ডাকাতরা ককটেল ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এর ফলে এলাকাবাসী স্থানীয় মসজিদের মাইকে ‘ডাকাত ডাকাত’ বলে ঘোষণা দেওয়ায় স্থানীয়রা চারদিকে দিয়ে ডাকাতদের ঘিরে ফেলে। 
এ সময় ডাকাতরা দিগি¦দিক ছোটাছুটি করে পালানোর চেষ্টা করলে টাকশাল ও ভাটপাড়ায় স্থানীয় লোকজন তাদের এলোপাতাড়ি মারধর শুরু করে। এতে গণপিটুনিতে ঘটনাস্থলেই সাত ডাকাত নিহত হয়। এ ছাড়া একজন গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাতক্ষণিকভাবে ডাকাতদের নাম পরিচয় পাওয়া যায়নি।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত ডাকাতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আবুল কাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া