adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদা জিয়াকে গ্রেফতার করা হবে : পুলিশ কমিশনার

DMP-Cনিজস্ব প্রতিবেদক : ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আসাদুজ্জামান মিয়া বলেছেন, খালেদা জিয়াকে প্রস্তুত থাকতে হবে গ্রেফতার হওয়ার জন্য। রাজধানীর যাত্রাবাড়ীতে বাসে পেট্রোলবোমা ছুঁড়ে মারার ঘটনায় তথ্য-প্রমাণ পেলে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অবশ্যই গ্রেপ্তার করা হবে। ইতোমধ্যে এই ঘটনায় দায়ের করা মামলায় বেগম জিয়াকে আসামিও করা হয়েছে।
সোমবার দুপুরে নাশকতারোধে ডিএমপির করনীয় শীর্ষক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান। ডিএমপি কমিশনার বলেন, ‘যাত্রাবাড়ী থানায় দায়ের করা মামলায় নাশকতার নির্দেশদাতা হিসেবে বিএনপি চেয়ারপারসনকে আসামি করা হয়েছে। সে মামলার ভিডিও ফুটেজ ও ভয়েস রেকর্ড ইতোমধ্যেই সংগ্রহ করা হয়েছে। ফৌজদারী আইন অনুযায়ী আরো যেসব তথ্য প্রমাণ দরকার সেগুলোও সংগ্রহ করা হচ্ছে। এসব তথ্য প্রমাণ যাছাই-বাছাই করে যদি প্রমাণ হয় যে, তিনি (খালেদা) নাশকতার নির্দেশদাতা হিসেবে কাজ করছেন কিংবা অর্থ যোগান দিয়েছেন, তাহলে তাকে গ্রেপ্তার করা হবে। কারণ তিনি আইনের ঊর্ধ্বে নন। তখন তার সামাজিক ও রাজনৈতিক অবস্থানও বিবেচনা করা হবে না।’
উল্লেখ্য, গত শুক্রবার রাতে যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকায় যাত্রীবাহী বাসে পেট্রোলবোমা হামলায় দগ্ধ কমপক্ষে ২৭ জন হয়ন। এদের মধ্যে বেশিরভাগই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া