adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হানিফ বললেন – চরম বেয়াদবির পরিচয় দিয়েছে বিএনপি

Hanifনিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গুলশান কার্যালয়ে খালেদা জিয়াকে পুত্র শোকের সমবেদনা জানাতে না দিয়ে বিএনপি চরম বেয়াদবির পরিচয় দিয়েছে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।
রোববার দুপুরে রাজধানীর মতিঝিলের বলাকা চত্বরে জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত বিএনপির ঢাকা হরতাল ও অবরোধের বিরুদ্ধে শ্রমিক সমাবেশ ও বিক্ষোব মিছিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এমন মন্তব্য করেন।
হানিফ বলেন, বিএনপির নেতাদের মধ্যে নূন্যতম শিক্ষা ও সৌজন্যতাবোধ নেই। এই সকল অর্বাচিন, বেয়াদব, মূর্খ, দলে থাকলে খালেদা জিয়ার ভরাডুবি হবে। তিনি বলেন, দেশের উন্নয়নকে রুদ্ধ করতে বিএনপির তথা কতিথ হরতাল মানুষ প্রত্যাখ্যান করেছে। আপনি এই হরতাল অবরোধের নামে কত মায়ের কোল খালি করেছেন, আপনার কি তাদের জন্য বিন্দ্যুমাত্রও মায়া দয়া হয়নি। আপনার সন্তান হারিয়েছেন আমরা সমবেদনা জানাই।
তিনি খালেদা জিয়ার উদ্দেশ্যে আরো বলেন, আপনি এই হরতাল-আবরোধ বন্ধ করুন। তা নাহলে পৃথিবীতেই আপনার বিচার হবে।
সংগঠনের দক্ষিণের সভাপতি সামসুল আলম বকুলের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়মী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাববুর রহমান সিরাজ, সংগঠনের সহ-সভাপতি জহুরুল আলম চৌধুরী, কেন্দ্রীয় নেতা জহুরুল হক মন্টু, সিরাজুল ইসলাম প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া