adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সহিংসতা বন্ধের দাবিতে মঙ্গলবার অনশনে বসবেন এরশাদ

japa-thereport24নিজস্ব প্রতিবেদক : রাজনৈতিক সহিংসতা, জ্বালাও-পোড়াও, দমন নিপীড়ন বন্ধের দাবিতে দুই দফা শান্তি সমাবেশ করার পর এবার অনশনে বসার সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হোসেইন মুহম্মদ এরশাদ।
রাজধানীর কাকরাইলে দলটির দলীয় কার্যালয়ের সামনে আগামী মঙ্গলবার সকাল ১১টা থেকে বেলা ৪টা পযর্ন্ত প্রতীকী গণঅনশন কর্মসূচি পালন করবে ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টি। পাঁচ ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে এরশাদ নেতৃত্ব দেবেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ জাতীয় পার্টির আহ্বায়ক ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।
বাবলা বলেন, ‘জাতীয় পার্টি কোনো ধরনের সহিংস রাজনীতি বিশ্বাস করে না। বর্তমানে দেশে রাজনীতির নামে জ্বালাও-পোড়াও সহিংসতা আর দমন-নিপীড়ন চলছে। এ সহিংস রাজনীতি বন্ধ করার জন্য আমাদের পার্টির চেয়ারম্যান দুই দফা শান্তি সমাবেশ করেছেন। একই সঙ্গে আমাদের বিরোধীদলীয় নেত্রী বেগম রওশন এরশাদও এ সব বন্ধ করার জন্য দাবি জানিয়ে আসছেন।’
তিনি বলেন, ‘এর পরিপ্রেক্ষিতে সাধারণ মানুষকে সচেতন ঢাকা মহানগর জাতীয় পার্টি মঙ্গলবার সকাল ১১টা থেকে বিকেলে ৪টা পযর্ন্ত প্রতীকী গণঅনশন পালন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। স্যার (এরশাদ) ওই কর্মসূচিতে নেতৃত্ব দেবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া