adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

যাত্রাবাড়িতে বাসে পেট্রোলবোমা নিক্ষেপ- দগ্ধ ৩০ আশঙ্কাজন ৭

Bus-1422031340নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ী কাঠেরপুল এলাকায় গ্লোরি পরিবহণের একটি বাসে পেট্রোলবোমা নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। এতে অন্তত ৩০ যাত্রী দগ্ধ হয়েছেন। মৃত্যুর সঙ্গে লড়াই করছেন ৭ জন।
শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। অগ্নিদগ্ধ ব্যক্তিদের উদ্ধার করে স্থানীয়রা ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কয়েকজনকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়। সেখানে তাদের চিকিতসা চলছে।
 অগ্নিদগ্ধদের অনেকের নাম গেছে। তারা হলেন – সালমান, নাজমুল, শরীফ খান, সালাহউদ্দিন, ওসমান, মোশাররফ হোসেন, রাশেদ, বাবুল, সোমেন, ইয়াসির আরাফাত, রাজীব, হারিস, সেতু, নূর আলম, শাহিদা বেগম, জমির আলী, আলামিন, শহিদুল ইসলাম, মোজাফফর মোল্যা, শাহজাহান সরদার।
 
রাজধানীর গুলিস্তান থেকে রূপগঞ্জগামী গ্লোরি পরিবহণের একটি বাস যাত্রাবাড়ীর কাঠেরপুল এলাকা অতিক্রম করার সময় বাসটিতে ৬টি পেট্রোলবোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা।
 যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) অবনী শঙ্কর জানান, অবরোধসমর্থক কেউ নাশকতার উদ্দেশ্যে বাসে পেট্রোলবোমা ছুড়ে থাকতে পারে। তিনি আরো জানান, বাসটিতে প্রায় ৪৫ যাত্রী ছিল। পেট্রোলবোমায় অধিকাংশ যাত্রী দগ্ধ হয়েছে। অনেককে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া