adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মার দেখা না পেয়ে দুই টাইগারের আক্ষেপ

full_1406373623_1422090235নিজস্ব প্রতিবেদক: বিমানের অপেক্ষায় টাইগাররা। হাতে আর সময় নেই বললেই চলে, আর কয়েকঘণ্টা পরেই অস্ট্রেলিয়া যাচ্ছে বাংলাদেশের ক্রিকেট টিম। সাকিব অপেক্ষা করছে কখন সতীর্থদের সাথে হাত মিলাবেন। এটাই এখন দেশের ক্রিকেট সম্পর্কে একটি ধারনা।
তখন কে শুনতে চাইবে কারো দুঃখ ও আক্ষেপের কন্ঠস্বর। তবে দুই তরুণ টাইগার ক্রিকেটার যাদের দু'জনেরই রয়েছে বিশ্বরেকর্ড। তারা এ আক্ষেপ নিয়ে মুখ খুলেছেন গণমাধ্যামের সামনে।
টাইগার ব্রিগেডের এমনই একজন হলেন, স্পিনার তাইজুল ইসলাম। বাবা-মায়ের সাথে দেখা হলো- এমন প্রশ্নে অভিষেকে হ্যাটট্রিক করা স্পিনার বলেন, এমনিতে ভালো আছি। তবে একটি বিষয় মেনে নিতে পারছি না। সেটি হলো বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে বাবা-মার দোয়া নিতে না পারা।
তিনি বলেন, শুক্রবার অস্ট্রেলিয়া যাওয়ার প্রস্তুতি নিয়েছি। ব্যাগও গুছিয়ে ফেলেছি। কিন্তু দেশের পরিস্থিতির কারণে পরিবারের কেউ ঢাকায় আসতে পারেনি। দোয়া করবেন আমরা যেন ভালো করতে পারি। বাবা-মা ঢাকায় আসতে চেয়েছিল কিন্তু আমি তাদের আসতে নিষেধ করেছি।
অন্যদিকে জিম্বাবুয়েকে নাস্তানাবুদ করা আরাফাত সানি বলেন, শনিবার রাতে যেহেতু ঢাকা ছাড়তে হবে তাই শুক্রবার আনুসঙ্গিক কাজে ব্যস্ত ছিলাম। আমাদের জন্য দোয়া করবেন যেন বিশ্বকাপে ভালো করতে পারি।
কিন্তু ভালো কিছুর জন্য সবার কাছেই দোয়া চাই আমরা। দেশের অবস্থা যখন স্বাভাবিক নয় তখনই আমাদের দেশ ছেড়ে বিশ্বকাপের মিশনে যেতে হচ্ছে। তবে আপনারা সবাই দোয়া করবেন যাতে আমরা ভালো কিছু করতে পারি।
২০১৫ বিশ্বকাপ ক্রিকেটের ১১তম আসর হলেও বাংলাদেশ ৫ম বারের মতো অংশ নিচ্ছে।

 
 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া