adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টিকিটের ৫০ ভাগ অর্থ দিলে বাংলাদেশে আসবে পাকিস্তান ক্রিকেট দল

pcb-1422077531স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপের পর এপ্রিলে বাংলাদেশ সফরে আসার কথা পাকিস্তান ক্রিকেট দলের। কিন্তু পাকিস্তান ক্রিকেট বোর্ড বেঁকে বসেছে শর্ত আরোপ করে। টিকিট সেলের ৫০ ভাগ অর্থ তাদের দিতে হবে আর বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলকে পাকিস্তান সফরে পাঠাতে হবে। এই শর্ত লিখিত আকারে পূরণ করলেই এপ্রিলে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান।  
বাংলাদেশে সম্ভাব্য এই সফরকাল হবে ১০ এপ্রিল থেকে ৭ মের মধ্যে। দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও একটি টি টোয়েন্টি ম্যাচ হওয়ার কথা দুদলের মধ্যে। শুক্রবার এ বিষয়ে পিসিবির গভর্নিং বডি একমত হয়েছে বলে ক্রিকইনফোর এক প্রতিবেদনে উল্লেখ করা হয়। আরব আমিরাতে আইসিসির সভায় এ বিষয়ে বিসিবি কর্মকর্তাদের সঙ্গে আলোচনার সিদ্ধান্ত নেন তারা।
এফটিপির আওতায় পাকিস্তান দলের বাংলাদেশ সফরের বিষয়টি নির্ধারিত হবে। এক্ষেত্রে দুই বোর্ডের ঐক্যমত্যের উপরই নির্ভর করবে সিরিজের ভাগ্য। ২০১১ সালের মধ্যে বাংলাদেশ-পাকিস্তান দ্বিপাক্ষিক কোনো সিরিজ হয়নি।
উল্লেখ্য, আইসিসির সহ-সভাপতি পদে ২০১১ সালের শেষ দিকে বাংলাদেশকে সমর্থন দিয়েছিল পিসিবি। বিনিময়ে বাংলাদেশ দলের পাকিস্তান সফরে যাওয়ার কথা ছিল। পরবর্তীতে নিরাপত্তাজনিত কারণ দেখিয়ে বিসিবি সেই সফর বাতিল করে। আর তাতে ক্ষুব্ধ হয়ে ২০১৩ সালে বাংলাদেশ প্রিমিয়ার লিগে ক্রিকেটারদের পাঠায়নি পাকিস্তান। এরপর থেকেই দুই বোর্ডের মধ্যে এক ধরনের শীতল সম্পর্ক যাচ্ছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া