adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রোনালদোর ভুবনে নরওয়ের অতিথি

ronaldo-1421996095স্পোর্টস ডেস্ক : কৈশোর থেকে এখনও যৌবনে পদার্পন হয়নি। এর মধ্যেই বিশ্বসেরা তারকাদের ভুবনে প্রবেশ করলেন মার্টিন ওডেগার্ড। বিশ্বের অন্যতম তারকা সমৃদ্ধ দল রিয়াল মাদ্রিদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন নরওয়ের এই অ্যাটাকিং মিডফিল্ডার। চুক্তিতে কত অর্থ পেয়েছেন সেটা মূখ্য নয়, ১৬ বছর বয়সে ক্রিশ্চিয়ানো রোনালদোকে সতীর্থ হিসেবে পাওয়াটা স্বপ্নের মতোই। আর রিয়াল মাদ্রিদের সঙ্গে কাজ করার সুযোগই তাকে পরিচয় করে দিচ্ছে বিশ্ব মঞ্চে।
ওডেগার্ডও সুযোগটা লুফে নিয়েছেন। ইচ্ছা জিনেদিন জিদানের অধীনে পরিণত ফুটবলারে পরিণত হবেন। আর্সেনাল ও লিভারপুলের মতো বড় ইংলিশ ক্লাব দলে নিতে তার সঙ্গে যোগাযোগ করেছেন। কিন্তু রিয়াল মাদ্রিদের কন্ডিশনকেই নিজের জন্য উযোগী মনে করেছেন ওডেগার্ড।
আপাতত ২.৩ মিলিয়ন পাউন্ডে চুক্তিবদ্ধ হয়েছেন ১৬ বছর বয়সী এই তরুণ ফুটবলার। খুব দ্রুত এটি দ্বিগুণে পরিণত হবে। রিয়ালের প্রথম ও দ্বিতীয় বিভাগ উভয় দলেই অনুশীলন করবেন ওডেগার্ড। মাদ্রিদে বছরের শুরুর দিকে জিদানের সঙ্গে দেখা হয়েছিল তার। এরপর থেকেই যোগাযোগ। জিদানের হাত ধরে শেষ পর্যন্ত ইতিহাদ স্টেডিয়ামেই চলে আসলেন তিনি।
রিয়ালের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়াকে ক্যারিয়ারের জন্য বড় এক অর্জন বলে উল্লেখ করেন ওডেগার্ড। বলেন, ‘মাদ্রিদটা আমার ক্যারিয়ারের উন্নয়নের জন্য সেরা স্থান। এখন আমার লক্ষ্য হচ্ছে নিজেকে সেরা খেলোয়াড় হিসেবে প্রতিষ্ঠা করা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া